নরসিংদীর খবরমনোহরদী

মনোহরদীতে শিল্পপার্ক করার ঘোষণা দিলেন শিল্পমন্ত্রী

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniহারুন অর রশিদ : নরসিংদীর মনোহরদীতে শিঘ্রই শিল্পপার্ক করার ঘোষণা দিয়েছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। শুক্রবার (২৮ আগস্ট) বিকেলে মনোহরদী পৌরসভা চত্বরে ‘স্বাধীনতার সংগ্রাম’ ভাস্কর্য উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন মন্ত্রী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে ২৫ লাখ টাকা ব্যায়ে নির্মিত ‘স্বাধীনতার সংগ্রাম’ ভাস্কর্যটির উদ্বোধন করা হয়।

শিল্পমন্ত্রী মনোহরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজনের প্রশংসা করে বলেন, তরুন এই মেয়র বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে মনোহরদী পৌরসভাকে একটি আধুনিক এবং নান্দনিক পৌরসভা হিসেবে রুপান্তর করে যাচ্ছে । বিগত পৌর নির্বাচনের আগে পৌরবাসীকে উন্নয়নের যেসব আশ্বাস দিয়েছিলাম এই মেয়র তা বাস্তবায়ন করে চলছে।

The Daily Narsingdir Baniমন্ত্রী আরো বলেন, নরসিংদী জেলায় কয়েক হাজার কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ চলছে। মনোহরদী এবং বেলাব উপজেলার রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মাদরাসার ব্যাপক উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মু. ফজলুল হক, ঢাকা ক্লাবের প্রেসিডেন্ট খায়রুল মজিদ মাহমুদ চন্দন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি কফিল উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুস সামাদ মোল্লা যাদু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মতিউর রহমান তারা, প্রমুখ। এ ছাড়া উপজেলা যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button