সারাদেশ

কাভার্ড ভ্যান চাপায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তিন জন শিক্ষার্থী নিহত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় কাভার্ড ভ্যান চাপায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ৩০ আগস্ট রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের জিদ্দাবাজার এলাকায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়নের ৭-নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের আব্দুল হাকিমের ছেলে তারেকুর রহমান নিলয় (২২) এবং তার ছোট ভাই তানজিলুর রহমান (১৯)।

The Daily Narsingdir Bani

নিহত আমজাদ হোসেন রিফাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২য় বর্ষের ছাত্র ও তারেকুর রহমান নিলয় চট্টগ্রামের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি) টেক্সটাইল ডিজাইনের ছাত্র এবং তাঁর ছোট ভাই তানজিলুর রহমান কক্সবাজার সরকারী কলেজে অধ্যয়নরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রবিবার বেলা দেড়টার দিকে চট্টগ্রাম থেকে মাল বোঝাই কাভার্ড ভ্যান কক্সবাজার যাচ্ছিল। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চিরিংগা স্টেশন থেকে হারবাংয়ের দিকে যাচ্ছিল। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মোটরসাইকেলটি কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা আহতদের নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত, তারেককে মৃত ঘোষণা করেন। অপর আহত তানজিমুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পদুয়া পৌঁছলে মারা যায়।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) পরিদর্শক মো. আনিসুর রহমান বলেন, ‘দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও হেলপার পলাতক রয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button