নরসিংদীর খবর

নরসিংদীতে মাইক্রোবাসের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ নরসিংদীতে মাইক্রোবাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৮ টার দিকে সদর উপজেলার পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের দক্ষিণ গংসাদী এলাকার সাকোরার মোড়ে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও চারজন।

নিহতরা হলেন, নরসিংদীর শিবপুরের খামার শিমুলিয়া এলাকার মৃত আবদুল বাতেনের ছেলে আলতাফ হোসেন ভূঁইয়া (৬৫) এবং ৩০ বছর বয়সী অজ্ঞাতনামা একজন। আলতাফ হোসেন ভূঁইয়ার লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যদিকে অজ্ঞাতনামা ওই ব্যক্তিকে মৃত ঘোষণার পর হাসপাতাল কর্তৃপক্ষ নাম অন্তর্ভুক্ত করার আগেই কাউকে কিছু না জানিয়ে লাশ নিয়ে গেছেন স্বজনরা। তার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৮ টার দিকে পাঁচদোনা-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের দক্ষিণ গংসাদী এলাকার সাকোরার মোড়ে ঘোড়াশালগামী একটি সিএনজিচালিত অটোরিকশাকে সিলেটগামী মাইক্রোবাস চাপা দেয়। পরে সিএনজিটি পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা ওই সিএনজির এক যাত্রীর মৃত্যু হয়। তাকেসহ আহত আরও পাঁচজনকে উদ্ধার করে স্থানীয়রা নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আলতাফ হোসেন ভূঁইয়া নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়। এই ঘটনায় আহত অন্য চার ব্যক্তি হলেন, শোভা (৩৫), হাসেম (৬০), পিয়াস (২৮) এবং ৬০ বছর বয়সী অজ্ঞাতনামা একজন।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রোখসানা বেগম জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তিকে মৃত অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়েছিল। মৃত ঘোষণার পর তার নাম অন্তর্ভুক্ত না করেই, কাউকে কিছু না জানিয়ে লাশ নিয়ে গেছেন স্বজনরা। অন্যদিকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আলতাফ হোসেন ভূঁইয়া নামের একজন। আহত শোভা ও হাসেম নামের দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। এছাড়া ৬০ বছর বয়সী অজ্ঞাতনামা একজন গুরুতর আহত অবস্থায় আমাদের হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পাঁচদোনা পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক ইউসুফ আহমেদ জানান, মাইক্রোবাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হওয়ার খবর আমরা পেয়েছি। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। দুজনকে ঢাকায় পাঠানো হয়েছে। অজ্ঞাতনামা একজন নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button