নরসিংদীর খবর

নরসিংদীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃনরসিংদীর খাটেহারা মহল্লায় নিজ বসত ঘর থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ আগস্ট) সকালে এ মরদেহটি উদ্ধার করা হয়।

স্বামীর সাথে ঝগড়ার সূত্র ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে ধারনা করছে পুলিশ। নিহত গৃহবধূ রানী বেগম (৩০) খাটেহারা মহল্লার শাকিল চৌধুরীর স্ত্রী ও সিরাজগঞ্জ জেলার সদর থানার রানীগ্রাম এলাকার জলিল খানের মেয়ে।

নরসিংদী সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর পূর্বে পারিবারিকভাবে শাকিলের সাথে বিয়ে হয় রানীর। তাদের দাম্পত্য জীবনে ২ মেয়ের জন্ম হয়। ১ বছর ধরে নেশাগ্রস্ত শাকিল এর অত্যাচার নির্যাতন শুরু হয় গৃহবধূ রানীর উপর। বিভিন্ন সময় স্বামী কে সুপথে ফিরিয়ে আনতে ব্যর্থ হয় স্ত্রী রানী বেগম। কিছুদিন আগে জমি বিক্রির টাকা নিয়ে শাকিলের সাথে মতবিরোধ সৃষ্টি হয় রানীর।

শুক্রবার রাতে নিজের পিতাকে ১০ হাজার টাকা ধার দেয়া না দেয়ার সূত্র ধরে স্বামী স্ত্রীর ঝগড়া হয়। ঝগড়ার সময় মাথা ঠোকাঠুকি হয় তাদের। ঝগড়ার পর শাকিল আলাদা ঘরে ঘুমাতে যায়। এরপরই ঘরের ধর্ণার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে রানী। ঘুম থেকে উঠে মাকে ঝুলন্ত অবস্থায় দেখে মেয়ে পাশের ঘরে থাকা বাবা কে ডেকে তুলে। পরে এলাকাবাসী ঘটনা শুনে পুলিশ কে সংবাদ দেয় ও শাকিল কে অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। নিহতের বড় বোনের স্বামী আব্দুল বারিক জানিয়েছেন, মরদেহ তার নিজ গ্রামের বাড়ি সিরাজগঞ্জে নেয়া হবে। পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button