নরসিংদীর খবরশিবপুর

২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে  শিবপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল  

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Bani
বক্তব্য রাখছেন, উপজেলা চেয়ারম্যান মো: হারুনুর রশীদ খান

হাবিবুর রহমান : ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ আগস্ট) বিকেলে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মুহাসিন নাজিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিলের পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খান।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রধান, সাংগাঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্ত্তী, আমির হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি খোকন ভূঁইয়া, শিবপুর উপজেলা যুবলীগের সভাপতি মাহাবুব আলম মোল্লা তাজুল,সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন,নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন,পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খন্দকার হাসানুল হক সানি এলিচ, মাছিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনির উদ্দিন মাস্টার, চক্রধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি করিম খান, সাধারচর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি খোরশেদ আলম, আওয়ামী মহিলালীগের যুগ্ম আহবায়িকা উম্মে কুলসুম, উপজেলা তাঁতিলীগের সদস্য সচিব হানিফ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শাহীন মিয়া, কৃষকলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, ছাত্রলীগের আহবায়ক মোশারফ হোসেন ভূইয়া ও সদস্য সচিব রিফাত ভূঁইয়াসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

 

সভায় বক্তাগণ ইতিহাসের বর্বরতম হত্যাযজ্ঞে জড়িতদের  দ্রুত বিচার দাবী করেন। ২১শে আগস্ট গ্রেনেড হামলার সকল ঘাতকদের বিচার প্রক্রিয়া শেষ করে রায় কার্যকর করার দাবী জানান। এসময় গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button