সারাদেশ

নগরকান্দায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী পালন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

মিজানুর রহমানঃ ফরিদপুরের নগরকান্দায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী।
শনিবার সকালে উপজেলা কার্যালয়,মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। এছাড়া বিভিন্ন স্থানে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ উপনেতার রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর লাবু চৌধুরী। আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু,সিনিয়র সহকারী পুলিশ সুপার এফএম মহিউদ্দীন, সংসদ উপনেতার এপিএস শফিউদ্দীন,ওসি ( তদন্ত) মিরাজ হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া,বিশিষ্ট শিল্পপতি কাজী শাহজামান বাবুল,উপনেতার ব্যক্তিগত কর্মকর্তা আজাদ হোসেন,মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ফজলুল হক,ছিদ্দীকুর রহমান মোল্যা,বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, আওয়ামীলীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দ। পরে উপজেলা আওয়ামী লীগের উদ্যেগে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।এছারাও সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরীর পক্ষে কাজীকান্দা গ্রামে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সেচ্ছাসেবক লীগ যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আইয়ুব,এনায়েত হোসেন চৌধুরী,মাহবুবুর রহমান মামুন ও মোশারেফ হোসেন প্রমুখ। এবং তালমা ইউনিয়ন পরিষদের সামনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও যমুনা গ্রুপের পরিচালক জামাল হোসেন মিয়ার তত্বাবধানে পরিষদের চেয়ারম্যান দেলোয়ারা বেগমের সভাপতিত্বে কাঙ্গালিভোজের আয়োজন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া,তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈয়াবুর রহমান, সম্পাদক সিরাজ খলিফা,কাউন্সিলর ইউনুছ সরদার,ইউপি সদস্য আব্দুল কুদ্দুছ মোল্লা,ইউপি সচিব আব্দুল কুদ্দুছ,রিজু মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button