অপরাধনরসিংদী সদরনরসিংদীর খবর

 নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী, পেশাদার খুনী শাহ পরান অস্ত্রসহ গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদী জেলার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী পেশাদার খুনী মোঃ শাহ পরান আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দত্তপাড়া বেরীবাঁধ এলাকা থেকে ১টি দেশীয় তৈরী এলজি বন্দুক ও ৩ রাউন্ড সীসা বুলেটসহ  নরসিংদী সদর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। শাহ পরান (৩২) পশ্চিম দত্তপাড়া মহল্লার মৃত: হারুন অর রশিদ এর ছেলে।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কারী ও গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, খুন, অস্ত্র, ডাকাতি প্রস্তুতি, চাঁদাবাজি ও মাদক মামলার আসামী নরসিংদী জেলার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী ও পেশাদার খুনী শাহ পরানের নামে একাধিক গ্রেফতারী পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন ধরে পুলিশের একাধিক টিম তাকে ধরার জন্য অভিযান পরিচালনা করে আসছে। নরসিংদী শহরের বেপারীপাড়া, দত্তপাড়া, শ্বশ্মানঘাট, কাউরিয়াপাড়া এলাকায় তার ছত্রছায়ায় একাধিক মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী দল বেআইনি কার্যকলাপ সংঘটিত করে আসছে।

এরই ধারাবাহিকতায় সোমবার (৩জুলাই) পৌনে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী মডেল থানায় এসআই অনুপ কুমার ধরের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের দত্তপাড়া বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে শাহ পরান কে গ্রেফতার করেন। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে শাহ পরান তার নিকট একটি অবৈধ অস্ত্র আছে বলে পুলিশের নিকট  স্বীকারোক্তি প্রদান করে।

পরে পুলিশের অভিযানিক দলটি শাহ পরানকে নিয়ে অস্ত্র উদ্ধারে বের হয়। তার দেয়া তথ্য মতে মঙ্গলবার ( ৪ আগষ্ট) দুপুর সোয়া ১টার দিকে শহরের কাউরিয়াপাড়া নতুন লঞ্চঘাট সংলগ্ন আলীজান জুট মিলস্ ও আবহাওয়া অফিসের বাউন্ডারির সংযোগস্থলে মাটির নিচ হতে পলিথিন কাগজে মুড়ানো অবস্থায় ০১ টি দেশীয় তৈরী এলজি বন্ধুক ও কার্তুজ উদ্ধার করা হয়।

আসামী শাহপরানের বিরুদ্ধে ইতোপূর্বে ১টা হত্যা মামলা, ১টা অস্ত্র মামলা, ১টা ডাকাতি মামলা, ১টা চাঁদাবাজি মামলা ,২টা মাদক মামলা, ১টা অন্যান্য সহ মোট ৭ টি মামলা  আছে। ৬টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button