নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে প্রকাশ্যে পিটিয়ে পানিতে ফেলে শিক্ষার্থীকে হত্যা

The Daily Narsingdir Bani

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ নরসিংদীর মেঘনা নদীর নাগরিয়াকান্দি এলাকায় ফরহাদ আহমেদ অনিক নামের এক শিক্ষার্থীকে প্রকাশ্যে পিটিয়ে ও পানিতে ফেলে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৪ আগষ্ট) বিকেলে মেঘনা নদীর শেখ হাসিনা সেতুর পূর্বপ্রান্তে এ ঘটনা ঘটে। নিহত অনিক সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর এলাকার শহীদুল্লাহ মিয়ার ছেলে এবং সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নিহতের পিতা শহীদুল্লাহ মিয়া জানান,ঈদ উপলক্ষে মেঘনা নদীতে নৌকা ভ্রমণে যায় অনিকসহ অন্যান্য সঙ্গীরা। ফেরার পথে অপর একটি নৌকার লোকজনের সাথে কাঁদা ছোড়াছুড়ি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। দুটি নৌকা নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌছলে দুই পক্ষই লাঠিসোঠা নিয়ে মারামারি শুরু করে।

The Daily Narsingdir Bani

এসময় মাথায় আঘাত পেয়ে নৌকা থেকে পানিতে পড়ে ডুবে নিখোঁজ হয় স্কুলছাত্র অনিক। উপস্থিত লোকজন প্রায় ৩০ মিনিট খোঁজাখুজির পর তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর থানা পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এদিকে আনন্দ ভ্রমণের সময় দুই নৌকার লোকজনের মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ইয়াসিন সরকার প্রকাশিত সেই ভিডিও তে দেখা যায় দুই পক্ষ লাঠি, বাঁশ ও কাঠ নিয়ে মারামারি করছে। সেসময় নদীতে এক কিশোরের মাথায় সজোড়ে কাঠ দিয়ে আঘাত করতে দেখা যায় এক ব্যক্তি কে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানিয়েছেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর কারণ ও পারিপার্শ্বিক ঘটনা বিশ্লেষণ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button