পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
জাতীয়

আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে কোভিড-১৯ ওয়ার্ড উদ্বোধন করলেন আইজিপি

The Daily Narsingdir Bani

বাণী ডেস্কঃ ‘আহছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ক্যান্সার রোগীদের চিকিৎসায় প্রশংসনীয় ভূমিকা রাখছে। কোভিড-১৯ আক্রান্ত ক্যান্সার রোগীদের চিকিৎসায় আলাদা ইউনিট স্থাপনের উদ্যোগ দেশের ক্যান্সার আক্রান্ত রোগীদের চিকিৎসায় অত্যন্ত তাৎপর্যপূর্ণ অবদান রাখবে। তাদের মনে বেঁচে থাকার নতুন আশা জাগাবে।’

উক্তঅনুষ্ঠানে ঢাকা আহছানিয়া মিশনের সভাপতি কাজী রফিকুল আলম সভাপতিত্ব করেন।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) সোমবার বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে আহছানিয়া মিশন ক্যানসার এন্ড জেনারেল হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত ক্যান্সার রোগীদের ওয়ার্ড উদ্বোধনকালে এ কথা বলেন।

তিনি বলেন, আহছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল ক্যান্সার রোগীদের পাশাপাশি সাধারণ রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। আগামীতেও মানব সেবার ক্ষেত্রে তাদের এ মহতী উদ্যোগ অব্যাহত থাকবে।

আইজিপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা করোনা ভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়ছি। রাষ্ট্রকে জনগণের জীবন রক্ষা করতে হয়। আবার জীবিকার ব্যবস্থাও করতে হয়। মাননীয় প্রধানমন্ত্রী লাইফ & লিভংস এর মধ্যে এক অপূর্ব সমন্বয় সাধন করেছেন, যা বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে।

তিনি বলেন, বর্তমান করোনাকালে একক বাহিনী হিসেবে বাংলাদেশ পুলিশের প্রায় ১৪ হাজার ফ্রন্টলাইনার আক্রান্ত হয়েছেন। ৬৩ জন পুলিশ সদস্য জীবন উৎসর্গ করেছেন।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে করোনা চিকিৎসার কথা উল্লেখ করে পুলিশ প্রধান বলেন, চীনের বিশেষজ্ঞ চিকিৎসক দল এবং সরকার গঠিত বিশেষজ্ঞ টিম করোনা চিকিৎসা প্রটোকল ও ব্যবস্থাপনায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে সেরা হিসেবে উল্লেখ করেছেন। তিনি বলেন, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সাথে আহছানিয়া মিশন ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল যৌথভাবে কাজ করতে পারে।

আইজিপি বলেন, বিশ্বে অনেকবারই মহামারী এসেছে। কিন্তু প্রতিবারই মহামারীর বিরুদ্ধে মানুষের জয় হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনার বিরুদ্ধে আমরাও জয়ী হবো, ইনশাআল্লাহ।

করোনার ভ্যাকসিন আসা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

তিনি হাসপাতালের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানান এবং তাঁকে অনুষ্ঠানে প্রধান অতিথি করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button