নরসিংদীর খবরশিবপুর

শিবপুরে করোনা আইসোলেশন ওয়ার্ড উদ্বোধন করেন শিল্পমন্ত্রী

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ নরসিংদীর শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিবপুরের এমপি জহিরুল হক ভূঞা মোহন এর নিজস্ব অর্থায়নে Manifold Oxygen System ও করোনা আইসোলেশন ওয়ার্ড (শীতাতপ নিয়ন্ত্রিত ব্যবহার) শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার (২৫ জুলাই) সকালে এর উদ্বোধন করেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, শিবপুরের এমপি জহিরুল হক ভূইয়া মোহন, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে আরো উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, শিবপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল প্রমুখ।

এরপর উপজেলা প্রশাসন ও বনবিভাগের আয়োজনে শিবপুর উপজেলার ঐতিহ্যবাহী চিনাদী বিলের চারপাশে বৃক্ষ রোপণ কর্মসূচী উদ্বোধন করেন সাংসদ জহিরুল হক ভূঞা মোহন ও নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button