নরসিংদীর খবরপলাশ

নিয়ন্ত্রণ হারিয়ে পণ্যবাহী ট্রাক বসত ঘরে,ঘুমন্ত শিশুর মৃত্যু,গুরুতর আহত ৪ জন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃ নরসিংদীর পলাশে পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে উঠিয়ে দিয়েছে। এতে ঘুমন্ত অবস্থায় ঝিনুক নামে ৭ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে আর গুরুতর আহত হয়েছে ৪ জন।

বৃহস্পতিবার ভোরে উপজেলার ঘোড়াশাল এলাকায় ঘোড়াশাল- টংগী আজ্ঞলিক মহাসড়কের দক্ষিণ চরপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জহিরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

নিহত ঝিনুক দক্ষিণ চরপাড়া গ্রামের শফি মিয়ার মেয়ে।

আহতরা হলেন- নিহত ঝিনুকের পিতা শফি মিয়া (৪২) ,তার বোন শাহাজাদী (১৭) মা রুমা আক্তার (৩৫) ও একই গ্রামের মৃত মঞ্জুর আলীর ছেলে নুরু মিয়া (৬৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোরে নরসিংদীগামী একটি পণ্যবাহী ট্রাক ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতু সংলগ্ন পূর্ব পাড়ের সড়কের ঢালু দিয়ে সোজা নীচে দক্ষিণ চরপাড়া নামক স্থানে নুরু মিয়া (৬৫) এর দোকানঘর গুড়িয়ে দিয়ে বসত ঘরে ঢুকে পড়ে। এ সময় ঘটনাস্থলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঝিনুকের মৃত্যু হয় এবং ৪ জন গুরুতর আহত হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ঘোড়াশাল পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম। পরে আহতদের উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জহিরুল আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির উপর ট্রাক উঠিয়ে দিয়েছে। চালক আর হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাক জব্দ করেছি। আর শিশুর মরদেহ সুরতাল রিপোর্ট তৈরী করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button