নরসিংদীর খবরনরসিংদী সদর

নরসিংদীতে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ১১মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : আগ্নেয়াস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী  বিল্লাল ওরুফে চোরা বিল্লাল ওরুফে মিশরী বিল্লাল ওরুফে টাইগার বিল্লাল (৩৪) কে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

সোমবার (২০ জুলাই) রাত সাড়ে এগারটায় নরসিংদী পৌর শহরের চৌয়ালা তালতলা নিজ বাড়ী থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। উদ্ধার করা হয় সন্ত্রাসী কাজে  ব্যবহৃত ৬ রাউন্ড গুলি ভর্তি একটি রিভলবার।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার জানান, গোগন সংবাদের ভিত্তিতে সোমবার (২০ জুলাই) নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান, এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশন) তোফাজ্জল হোসেন, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এসআই মেহেদী হাসান, এএসআই দীপক কুমার সরকার, এএসআই আল আমিন সঙ্গীয় ফোর্সসহ নরসিংদী মডেল থাকা এলাকায় অভিযান পরিচালনা করিয়া নরসিংদী জেলার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী  বিল্লাল @ চোরা বিল্লাল @ মিশরী বিল্লাল @ টাইগার বিল্লালকে গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে বিল্লাল পুলিশের কাছে স্বীকার করে তার সন্ত্রাসী কার্যে ব্যবহৃত অবৈধ অস্ত্র-গুলি চৌয়ালা তালতলা নিজ বাড়ীতে সংরক্ষিত আছে। রাত সাড়ে এগারটায় আসামী বিল্লালকে নিয়ে  পুলিশ তার বাড়ীতে গিয়ে স্টীলের আলমারির নিচ হতে একটি আগ্নেয়াস্ত্র রিভলবার ৬ রাউন্ড গুলি লোডকৃত অবস্থায় উদ্ধার করে।

শীর্ষ সন্ত্রাসী বিল্লাল নরসিংদীসহ আশপাশ জেলায় সন্ত্রাসীমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। গ্রেফতারকৃত বিল্লাল @ চোরা বিল্লাল @ মিশরী বিল্লাল @ টাইগার বিল্লালের বিরুদ্ধে ইতোপূর্বে ১ টি অস্ত্র মামলা, ১টি ডাবল মার্ডার মামলা, ৫টি মাদক মামলা, ২টি ডাকাতি মামলা, ১টি পুলিশ অ্যাসাল্ট মামলা, ১ টি অন্যান্য মামলা সহ মোট ১১ টা মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে ৩ টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

ধৃত আসামী বিল্লাল (৩৪), পিতা-বারেক, সাং-ভগিরথপুর, বর্তমান সাং-চৌয়ালা তালতলা,থানা ও জেলা-নরসিংদী। উদ্ধারকৃত আলামতের মধ্যে রয়েছে ১ টি বাটযুক্ত সিলভার রংয়ের রিভলবার, যাহার ম্যাগজিন ৬ চেম্বার বিশিষ্ট, যাহার মধ্যে ৬টি গুলি লোডকৃত। বাটসহ আগ্নেয়াস্ত্রের দৈর্ঘ্য ৮.৫০ ইঞ্চি। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button