পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবরবেলাবো

বেলাবোতে করোনাকালেই সম্পন্ন হল প্রগতি শুভসংঘের নতুন কমিটি

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃদীর্ঘ ১০ বছর ধরে হাটি হাটি পা পা করে পথ চলছে প্রগতি শুভসংঘ। পথচলার ১০ বছরে সমাজ ও আত্মউন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি। নতুন কিছু স্বপ্ন ও পরিকল্পনা নিয়ে সামনে এগুতে করোনা কালেই গঠন করা হয় নতুন কমিটি।

গতকাল ঘরোয়া ছোট্ট আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে কমিটি ঘোষণা করেন তরুণ উদ্যোক্তা সৈয়দ আব্দুর রশিদ। কিছু নতুন মুখ সহ গঠিত কমিটিতে স্থান পেয়েছে ১৮জন সদস্য-
সভাপতি:আহসান উল্লাহ
সাধারণ সম্পাদক; সাঈদ আবরার
অর্থ সম্পাদক:
সৈয়দ তানিম আহমেদ
সাহিত্য বিষয়ক সম্পাদক: আব্দুস সামাদ আজিজ
সংস্কৃতি বিষয়ক সম্পাদক: সৈয়দ নাঈমুর রহমান জয়। কলেজ বিষয়ক সম্পাদক: মুহাম্মদ সজিব হোসাইন। মাদরাসা বিষয়ক সম্পাদক: মাওলানা রাহাতুল ইসলাম। স্কুল বিষয়ক সম্পাদক: মীর সাব্বির আহমদ। সমাজ কল্যাণ সম্পাদক: মুনিম হাসান রাফি। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: সৈয়দ মহসিন আহমদ। অফিস সম্পাদক: সৈয়দ বশিরুল ইসলাম। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন-মোস্তফা জামান ওয়াকিল। সৈয়দ সাদিকুর রহমান সায়েম। মুহাম্মদ রিজন সরকার। তরিকুল ইসলাম বিজয়। শাহরিয়া অনিম । আমানুল্লাহ আমান। মুহাম্মদ আবির হুসাইন।

সভা শেষে স্থানীয় মসজিদের খতিব মুফতি শামীম আনোয়ার
কমিটির সকল সদস্যকে সুন্দর জীবন গঠন ও আলোকিত সমাজ বিনির্মাণের অঙ্গীকার করান। এবং সংক্ষিপ্ত দোয়া- মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button