নরসিংদীর খবরমনোহরদী

মনোহরদীতে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

মনোহরদী প্রতিনিধি : নরসিংদীর মনোহরদীতে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য শাহিদ (৩১)কে আটক করেছে মনোহরদী থানা পুলিশ।

বৃহস্পতিবার মধ্যরাতে ডাকাত শাহিদকে উপজেলার লেবুতলা ইউনিয়নের গাবতলী এলাকা হতে ডাকাতির প্রস্তুতির সময় হাতেনাতে দেশীয় অস্ত্রসহ পুলিশ আটক করে।

জিজ্ঞাসাবাদ শেষে তাকে নরসিংদীর জেল হাজতে প্রেরণ করা হবে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃত ডাকাত শাহিদ গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সেলদিয়া গ্রামের মো.টুকু ফকিরের ছেলে।

মনোহরদী থানা পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে পুলিশ জানতে পারে বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার লেবুতলা ইউনিয়নের গাবতলী এলাকার রায়েরপাড়া শিমুলতলী ব্রিজের উত্তর পার্শ্বে ব্রহ্মপুত্র নদীর পাড়ে কতিপয় ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ সময় এলাকায় টহলরত অবস্থায় এসআই আব্দুস সোবহান ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রশস্ত্রসহ এক ডাকাতকে আটক করতে সক্ষম হয়।

এসময় তার সহযোগী ডাকাতরা দৌড়ে পালিয়ে যায় । শাহিদের কাছ থেকে রামদা, চাপাতি, ছোড়া, রডসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে তাকে থানায় নিয়ে আসে ।

এ ব্যাপারে মনোহরদী থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, শাহিদ একজন আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ছাড়া এসআই সোবহান ডাকাতি প্রস্তুতি আইনে তার বিরুদ্বে মামলা দায়ের করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button