নরসিংদীর খবরনরসিংদী সদর

গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ। উদ্ধার করা হয়েছে ২৫০পিস ইয়াবা।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকাল সাড়ে ছয়টায় নরসিংদী শহরতলী ঘোড়াদিয়া  এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীরা হলো-শফিকুল ইসলাম (৫২) ও ছোটন মিয়া (৩০)।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

নরসিংদী  জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের এসআই তাপস কান্তি রায়, এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিকেল সাড়ে ছয়টায় নরসিংদী মডেল থানাধীন ঘোড়াদিয়া এলাকায়  অভিযান চালায়। অভিযানকালে ঘোড়াদিয়া সাকিনস্থ হৃদয় স্টোরের সামনে থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী (১) শফিকুল ইসলাম শফিক (৫২), পিতামৃত-ইব্রাহিম মিয়া, সাং- শ্রীমঙ্গলকান্দি, থানা-বানিয়াচং,জেলা-হবিগঞ্জ, এ/পি সাং-ঘোড়াদিয়া (হাজী সাত্তারের বাড়ির ভাড়াটিয়া), থানা ও জেলা- নরসিংদী, (২) ছোটন মিয়া (৩০), পিতা-মমতাজ উদ্দিন, সাং-পুরানপাড়া,  থানা ও জেলা- নরসিংদীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের দখল হতে ২৫০ (দুইশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ৭৫,০০০/=(পঁচাত্তর হাজার) টাকা।

আসামী শফিকুল ইসলামের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা আছে। এ সংক্রান্তে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

 

Leave a Reply

Your email address will not be published.

Back to top button