নরসিংদীর খবর

নরসিংদীর মেঘনা নদীতে ভাসমান যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর মেঘনা নদী থেকে অজ্ঞাত পরিচয় (৩৩) যুবকের লাশ উদ্ধার করেছে রায়পুরার আমিরগঞ্জ ফাঁড়ি ও করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

মঙ্গলবার (১৪জুলাই) বিকেলে নরসিংদী সদর উপজেলার  চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের খোদাজিলা এলাকার মেঘনা নদী থেকে যুবকের অর্ধগলিত লাশ্টি উদ্ধার করা হয়। সন্ধা ৭টায় করিমপুর নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা ময়না তদন্তের জন্য উদ্ধারকৃত যুবকের লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

আমিরগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রিয়াজ উদ্দিন জানায়, ৯৯৯- এ কল করে এক ব্যক্তি জানায়, মেঘনায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসছে। পরে সঙ্গীয় ফোর্স নিয়ে আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে যায় ।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, লাশটি নরসিংদী সদর থানার সীমানায় পানিতে ভাসছে। তারপর খবর দেয়া হয় নরসিংদী সদর থানার পুলিশকে। পরে করিমপুর নৌ-পুলিশের যৌথ প্রচেষ্টায় অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মৃত যুবকের পরনে ছিল থ্রি কোয়াটার প্যান্ট। তবে শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ৪/৫ দিন আগে তার মৃত্যু হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button