নরসিংদীর খবর

নরসিংদীর মেঘনা নদীতে ভাসমান যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর মেঘনা নদী থেকে অজ্ঞাত পরিচয় (৩৩) যুবকের লাশ উদ্ধার করেছে রায়পুরার আমিরগঞ্জ ফাঁড়ি ও করিমপুর নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা।

মঙ্গলবার (১৪জুলাই) বিকেলে নরসিংদী সদর উপজেলার  চরাঞ্চল আলোকবালী ইউনিয়নের খোদাজিলা এলাকার মেঘনা নদী থেকে যুবকের অর্ধগলিত লাশ্টি উদ্ধার করা হয়। সন্ধা ৭টায় করিমপুর নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা ময়না তদন্তের জন্য উদ্ধারকৃত যুবকের লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে।

আমিরগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রিয়াজ উদ্দিন জানায়, ৯৯৯- এ কল করে এক ব্যক্তি জানায়, মেঘনায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসছে। পরে সঙ্গীয় ফোর্স নিয়ে আমিরগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে যায় ।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, লাশটি নরসিংদী সদর থানার সীমানায় পানিতে ভাসছে। তারপর খবর দেয়া হয় নরসিংদী সদর থানার পুলিশকে। পরে করিমপুর নৌ-পুলিশের যৌথ প্রচেষ্টায় অর্ধগলিত যুবকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মৃত যুবকের পরনে ছিল থ্রি কোয়াটার প্যান্ট। তবে শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ৪/৫ দিন আগে তার মৃত্যু হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button