নরসিংদীর খবরনরসিংদী সদর

গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত অপরাধী দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : ৫শত পিস ইয়াবাসহ চিহ্নিত অপরাধী ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ।

রবিবার (১২জুলাই) নরসিংদী শহরতলী বাদুয়ারচর ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তাদের তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত  মাদক ব্যবসায়ীরা হলো মো: রতন ভূইয়া (৪০) ওরুফে ডাকাত রতন ও মো: শহীদ মিয়া (৩০)।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১২টায় এসআই মোস্তাক আহম্মেদ ও সঙ্গীয় ফোর্স  নরসিংদী মডেল থানাধীন বাদুয়ারচর এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে বাদুয়ারচর পাকা ব্রীজের পশ্চিম পাশে পাকা রাস্তার উপর হতে জেলার তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী (১) মোঃ রতন ভূইয়া @ ডাকাত রতন (৪০),পিতামৃত-আঃ সালাম ভূইয়া, সাং-করিমগঞ্জ নয়াহাটি, থানা-রায়পুরা, (২) মোঃ শহীদ মিয়া (৩০),পিতামৃত-ইসলাম মিয়া,সাং- বাদুয়ারচর কান্দাপাড়া, থানাও জেলা-নরসিংদীকে গ্রেফতার করেন। তাদের দখল হতে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মাদকর মূল্য ১,৫০,০০০/=(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রতন ভূইয়ার বিরুদ্ধে ইতোপূর্বে ১ টা ডাকাতি, ১ টা চুরি,৪ টা মাদক মামলাসহ মোট ০৬ টা মামলা আছে। এ ব্যপারে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button