নরসিংদীর খবর

বিএনপি নেতা নুরুল ইসলাম আর নেই

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট :নরসিংদী জেলার জনপ্রিয় বিএনপি নেতা নুরুল ইসলাম আর নেই। করোনা আক্রান্ত হয়ে নরসিংদী জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও নরসিংদী সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম (৫২) মারা গেছেন।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। নুরুল ইসলাম নরসিংদী শহরের বৌয়াকুড় এলাকার বাসিন্দা। তিনি পরিবার পরিজন নিয়ে দীর্ঘদিন যাবত ঢাকায় বসবাস করছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নুরুল ইসলাম দীর্ঘদিন ধরে নিমোনিয়া ও অ্যাজমা রোগে ভোগছিলেন। গত সোমবার তাঁর শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর শারিরিক অবস্থার অবনতি হলে পরদিন ল্যাব এইড হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা পরীক্ষা করা হলে করোনা পজিটিভ ফলাফল আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল সাড়ে ৪টায় তাঁর মৃত্যু হয়।

আরো পড়ুন :সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন মারা গেছেন

বিএনপি নেতা নুরুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড.আব্দুল মঈন খান, যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবীর খোকন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাষ্টার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সহ সভাপতি মন্জুর এলাহীসহ দলীয় নেতৃবৃন্দ।

মরহুমের জানাজা নামাজ শুক্রবার বাদ জুম্মা সদর উপজেলার বুদিয়ামারা বাল্লাঘাট আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button