রায়পুরানরসিংদীর খবর

রায়পুরা প্রেসক্লাবে কম্পিউটার উপহার দিলেন নরসিংদী জেলা প্রশাসক

The Daily Narsingdir Bani
কম্পিউটার হস্তান্তর করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম

বাণী রিপোর্টঃনরসিংদীর নন্দিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর উপহার হিসেবে দেওয়া অত্যাধুনিক কম্পিউটার পেল রায়পুরা প্রেসক্লাব। বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে রায়পুরা প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে কম্পিউটার গ্রহণ করেন সাংবাদিকবৃন্দ।

রায়পুরা প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম নূরউদ্দিন আহমেদ এর পরিচালনায় রায়পুরা প্রেসক্লাবের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোহাম্মদ জয়নাল আবেদীন, মো. ফারুক মিয়া, সিনিয়র সহসভাপতি মো. ফরিদ উদ্দিন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল ইসলাম। এসময় জেলা প্রশাসক এর পক্ষে উপস্থিত থেকে তিনি কম্পিউটার হস্তান্তর করেন।

The Daily Narsingdir Bani
বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শফিকুল ইসলাম

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রায়পুরা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মো. শফিকুল ইসলাম সাংবাদিকদেরকে সুস্থ ধারার সাংবাদিকতায় উজ্জীবিত হওয়া, সামাজিক অসংগতি তুলে ধরা এবং সামাজিক উন্নয়নে অবদান রাখার আহবান জানান। তিনি তার বক্তব্যে মহামারী করোনা মোকাবেলায় সাংবাদিকদেরকে সম্মুখ সারির যুদ্ধা হিসেবে অবিহিত করে রায়পুরার সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেন।

প্রেসক্লাবের সভাপতি মাহবুবুল আলম লিটন ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদ রায়পুরা প্রেসক্লাবের জন্য কম্পিউটার উপহারপ্রাপ্তি ও ওয়াই-ফাই সংযোগ স্থাপনের পিছনে উপজেলা নির্বাহী কর্মকর্তার গুরুত্বপূর্ণ অবদান উল্লেখ করেন। এবং জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পাশাপাশি রায়পুরার কৃতিসন্তান, রোম ইতালিস্ত রায়পুরা উপজেলা সমিতির সভাপতি ও রোম মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ (রফিক) রায়পুরা প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও কেশিয়ারের জন্য ৩টি চেয়ার উপহার স্বরূপ প্রদান করেন।

Perfume Factory

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker