নরসিংদীর খবরশিবপুর

মাদকমুক্ত সমাজ গড়তে শিবপুর ওসির ব্যতিক্রমধর্মী উদ্যোগ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniহাবিবুর রহমান :  মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ব্যতিক্রমধমী উদ্যোগ গ্রহণ করেছেন, নরসিংদীর শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান। এ ব্যপারে তিনি মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের পরিবার ও সমাজের লোকজনকে তাদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

সোমবার (৬ জুলাই)  শিবপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের ১১জন চিহ্নিত মাদক সেবী ও বিক্রেতাকে মাদকমুক্ত জীবন গড়ে সুস্থ ও সুন্দর জীবন যাপন করার অঙ্গিকারের মুছলেখা নিয়েছেন। সুন্দর জীবন যাপনে ব্যর্থ হলে তাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান, ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান সরকার, ইউপি সদস্য, মুক্তিযোদ্ধা, ইমাম,শিক্ষক ও এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ।

ওসি মোল্লা আজিজুর রহমান বলেল, মাদকাসক্ত ব্যক্তিকে ঘৃণা না করে পরিবারের লোকজন তাঁদের পাশে থাকতে হবে।পরিবারকে ধৈর্য ধরতে হবে। কারণ, আসক্ত ব্যক্তি অনাকাঙ্ক্ষিত আচরণ করতে পারে। আমরা তাদের কে মোটিভেশন করে স্বাভাবিক জীবনে ফিরাতে এই উদ্যোগ গ্রহণ করেছি। মাদক ব্যবসা ও সেবন ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে সর্বাত্মক সহযোগিতা করা হবে। আজকে যারা মুছলেখা দিয়েছে তাদের বিরুদ্ধে আবার যদি মাদকের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগ পাওয়া যায়, তদন্ত করে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button