নরসিংদীর খবরমনোহরদী

মনোহরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা, ভাংচুর-লুটপাট, আহত-২

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniহারুন অর রশিদ  : নরসিংদীর মনোহরদীতে পৃর্ব শত্রুতার জের ধরে ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসী হামলায় ব্যবসায়ীর দুই ছেলে গুরুত্বর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রোববার (৫জুলাই)  বিকালে উপজেলার হাতিরদিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় ভুক্তভোগী মো.কিরন মিয়া বাদি হয়ে পাঁচ জনকে আসামি করে মনোহরদী থানায় একটি মামলা দায়ের করেছেন।  পুলিশ ঘটনাস্থল থেকে সিদ্দিক মিয়া (৩২) নামে একজন কে আটক করেছে।

মামলা সূত্রে জানা যায়, পৃর্ব শত্রতার জের ধরে গত রোববার বিকালে প্রতিপক্ষ মো. সিদ্দিক মিয়ার নেতৃত্বে কিবরিয়া ও আবু তাহেরসহ আরো ৫/৬ জন ধারালো অস্ত্র ও লাঠি সোঠায় সজ্জিত হয়ে মো. কিরন মিয়ার মহানগর মটরর্স অটো সু-রুমে অতর্কিত হামলা করে। হামলাকারীরা কিরন মিয়ার ক্যাশ বাক্স ভাঙ্গিয়া নগদ ৮ লক্ষ ৫০ হাজার টাকা লুটে নেয়। এ সময় কিরন মিয়ার ছেলে আহম্মেদ ইমন ও জুবায়ের আহম্মেদ বাঁধা দিলে তাদের পিটিয়ে মারাত্বক ভাবে আহত করে। আহতদের মনোহরদী সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়াও হামলাকারীরা মহানগর মটরর্স অটো সু-রুম থেকে ৫ লক্ষ টাকা মূল্যের ১০টি হেমকো ব্যাটারি ও ৪০টি ১৬০ ওয়াটের পাওয়ার ব্যাংক লুট করে ‍নিয়ে যায়। যাওয়ার সময় একটি চায়ের কপি মেশিন ও একটি লেপটপ ভাংচুর করে। মনোহরদী থানার (ওসি) তদন্ত আবুল কালাম বলেন, এ ঘটনায় একজনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button