সারাদেশঅপরাধ

সংসদ সদস্যকে ফেসবুকে কুটুক্তি করায় ছাত্রলীগ নেতা কারাগারে

The Daily Narsingdir Baniবাণী ডেস্ক : সংসদ সদস্যকে ফেসবুকে কুটুক্তি করায় যুবলীগ নেতার দায়েরকৃত মামলায় ছাত্রলীগনেতাকে কারাগারে পাঠানো হয়েছে। মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সজীব মীর এর দায়েরকৃত মামলায় ছাত্রলীগনেতাকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়।

পারফিউম ফ্যাক্টরি The Daily Narsingdir Bani

শুক্রবার (৩ জুলাই)তথ্যপ্রযুক্তি আইনে করা মামলায় মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক হামজা খানকে গ্রেফতার করেছে পুলিশ।

হাতি মার্কা সাবান হাতি মার্কা সাবান

মামলার তদন্তকারী কর্মকর্তা ঘিওর থানার এসআই  আব্দুস সালাম জানান, স্থানীয় সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়কে নিয়ে জেলা ছাত্রলীগের সহ সম্পাদক হামজা খান তার ফেসবুক পেজে নারী কেলেংকারী, ভূমি দস্যু আখ্যায়িত করে স্ট্যাটাস দেয়।

এ ঘটনায় ঘিওর উপজেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সজীব মীর বাদি হয়ে হামজা খানসহ তিনজনকে আসামি করে ১৩ জুন তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। শুক্রবার দুপুরে মানিকগঞ্জ শহর থেকে হামজা খানকে গ্রেফতার করা হয়। এরপর বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুল বলেন, হামজা খান যে অপরাধ করেছে তার দায় দল কখনোই নেবে না। সংসদ সদস্য নাঈমুর রহমানকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দেয়ায় জেলা ছাত্রলীগের সহ সম্পাদক হামজা খানকে শোকোজ করা হয়েছিল। কিন্তু হামজা খান ওই শোকোজের কোনো জবাব দেয়নি। বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে। এরপর তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button