নরসিংদীর খবর

ইতালীতে বৃহত্তর সিলেটবাসীর মিলন মেলা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

মিনহাজ হোসেন ইতালী থেকেঃ দীর্ঘ দিন করোনাভাইরাসের প্রকোপ থেকে ইতালীর পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে এসেছে। মানুষ অনেক দিন লকডাউনে বন্দিদশায় থাকার পর উচ্ছ্বাসের মধ্যে দিয়ে আনন্দ বিনোদন দেওয়ার লক্ষ্যে বৃহত্তর সিলেটবাসীর নেতৃত্বস্হানীয় ব্যক্তিগণ এক মিলন মেলার আয়োজন করেন।

ইতালী প্রবাসী সিলেটবাসী ও তাদের পরিবারের প্রায় কয়েক শতাধিক সদস্যদের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে এটি বড় ধরনের মিলনমেলায় পরিণত হয়।

গত ২৮শে জুন রবিবার অনুষ্ঠিত মিলন মেলা বৃহত্তর সিলেটের কৃতি সন্তান অলি উদ্দিন শামীম ও এম ডি মজির উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এবং আয়োজক মোহাম্মদ রানা খান, রেজাউল করিম রিপন, সাব্বির আহম্মেদ, এটিএম শাহাজান, আতিকুল ইসলাম, জামিল উদ্দিন, খসরুজ্জামান খান, আরিফ আহমেদ, নুরুল হোসেন মুন্না, শেখ দিলু, আমিরুল ইসলাম, জুনায়েদ আহমেদ জয়, আব্দুল আহাদের আমন্ত্রণে মিলন মেলায় উপস্থিত ছিলেন মিনার আহমেদ, অলিউল ইসলাম, সোলেমান আহমেদ, আব্দুল কাদের, এসএম নুর উদ্দিন।

The Daily Narsingdir Bani

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুরে আলম সিদ্দিকী বাচ্চু, মোঃ সেলিম, মোঃ আলমগীর হোসেন, জাহাঙ্গীর আলম, জেসমিন সুলতানা মিরা, লাবণ্য অঞ্জন চৌধুরী, জামিল আহমেদ, মেহেনাস তাব্বাসুম শেলি সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে আয়োজকরা অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসী সিলেটবাসীর মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন। তারা প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের কৃষ্টি সংস্কৃতির সঙ্গে পরিচয় করানোর ওপর গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে দেশের কল্যাণে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান।

প্রবাসে ব্যস্ত জীবনের ক্লান্তি দূর করে প্রশান্তি নিতে তাদের এই মিলন মেলার আয়োজন। ইতালী প্রবাসী সিলেটবাসীর সরব উপস্থিতিতে এই মিলন মেলা মুখরিত হয়ে ওঠে। এতে নারী ও শিশুদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এই মিলন মেলায় আনন্দ উপভোগ করতে থাকেন আমন্ত্রিত অতিথিরা। তারা অংশগ্রহণকারীদের নিয়ম-শৃঙ্খলার ভূয়সী প্রশংসা করে আগামীতে এরকম আয়োজন অব্যহত রাখার অনুরোধ জানিয়ে আয়োজকদের ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button