নরসিংদী সদরনরসিংদীর খবর

নরসিংদীতে ২৭ হাজার পিছ ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : ২৭ হাজার পিছ ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ী ও সহযোগীকে গ্রেফতার করেছে নরসিংদী মডেল থানা পুলিশ ।

গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার (২৯ জুন) ভোর ০৪:১৫ ঘটিকায় অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহম্মেদ,সদর সার্কেল নরসিংদীর নেতৃত্বে নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক(অপারেশন্স) তোফাজ্জল হোসেন, এসআই এম নঈমুল ইসলাম মোস্তাক, এসআই ফয়জুল হাকিম, এএসআই দীপক কুমার সরকার সহ সদর থানা পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর রুপন কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদের সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

The Daily Narsingdir Bani

পুলিশ জানায়, মডেল থানাধীন ঢাকা সিলেট মহাসড়কের মোল্লা স্পিনিং মিলস্ সংলগ্ন ভাগদী এলাকা হতে একটি মাইক্রোবাস মাধ্যমে ইয়াবা পাচারের সময় ২৭,০০০(সাতাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০৪(চার) জনকে আটক করা হয়। আটককৃত আসামীরা মাদক চালান পাচারের লক্ষ্যে সিলেট হতে হবিগঞ্জ, ব্রাহ্মনবাড়ীয়া,কিশোরগঞ্জ হয়ে নরসিংদী নিয়ে আসতেছিল।

গ্রেফতারকৃত আসামীরা হলো মাদকের মূল হোতা (১)মোঃ আজির উদ্দিন(২৭),পিতামৃত -জাবেদ আলী, সাং-পাঠাকুইন, তার সহকারী (২)মোঃ মিনার (২১), পিতা-সানুর আলী, সাং-মুফতীরগাও, উভয়থানা- বিশ্বনাথ, মাইক্রোবাসের ড্রাইভার (৩) মোঃ আজাদ মিয়া (৩৪), পিতা-নূর মিয়া, সাং-মাইজবাগ, মাইক্রোবাসের ড্রাইভার (৪) মোঃ নোমান আহম্মেদ বকুল(৩২), পিতামৃত-আব্দুল হান্নান, সাং-শেখপাড়া, উভয়থানা-মোগলাবাজার,সর্বজেলা-সিলেট।

তাদের নিকট থেকে ২৭,০০০(সাতাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য -৮১,০০,০০০/=(একাশি লক্ষ ) টাকা।

উদ্ধারকৃত মাদক ১নং ও ২নং আসামী ১০,০০০ পিস করে, ৩নং ও ৪নং আসামী ১,০০০ পিস করে সাথে রেখে এবং সাউন্ড বক্সের ভিতর সুকৌশলে ৫,০০০ পিস ইয়াবা বহন করতেছিল।

তাছাড়া মাদক পাচারে ব্যবহৃত একটি মাইক্রোবাস, ০৭ (সাত) টা মোবাইল সেট, একটি সাউন্ডবক্স জব্দ করা হয়।

এ ঘটনায় নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button