নরসিংদীর খবর

যারা দুর্নীতি করে তাদের বিরুদ্ধে আমার অবস্থান–নরসিংদী পুলিশ সুপার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার ) পিপিএম বলেছেন, আত্মসম্মান ও আত্মমর্যাদা যদি আপনার না থাকে তো জীবনে কোন সাফল্য পাওয়া যাবে না। আমরা চেষ্টা করি নরসিংদীর আইন,শৃংখলা সহ সাধারণ মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করতে। দুর্নীত উন্নয়নের প্রধান অন্তরায়। এটাকে প্রশ্রয় না দিয়ে যার যার দায়িত্ব যথাযতভাবে পালন করলে নরসিংদী অনেক এগিয়ে যাবে। এক্ষেত্রে সাংবাদিকদের দায়িত্ব বেশী। আমি সবসময় বলি, যারা দুর্নীতি করে তাদের বিরুদ্ধে আমার অবস্থান। কাজ করায দায়িত্ব আমার আর নিউজ করার দায়িত্ব আপনার। আমরা যারা চাকুরী করি তারা আজকে আছি কালকে নেই কিন্ত আপনারা যারা সাংবাদিকতার মহান পেশার সাথে এখানে জড়িত, তাদের দায়িত্ব অনেক বেশী নরসিংদীকে এগিয়ে নিয়ে যাবার জন্য।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার থেকে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ জাকির হাসান মুরাদ এর বিদায় উপলক্ষ্যে নরসিংদী প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব আয়োজিত নিরাপদ দূরত্বে আসন গ্রহণ করে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন।

করোনাভাইরাস প্রতিরোধে বাংলাদেশ পুলিশের অবদান তুলে ধরে বলেন, মানুষের মৃত্যুর সাথে সবকিছু চলে যায় না। তার কর্ম,অবদান থেকে যায়। আমার সহকর্মী হিসেবে জাকির হাসান মুরাদ একজন কর্মঠ, দায়িত্বপূর্ণ অফিসার ছিলেন । তিনি নতুন কর্মস্থলে আরো ভালো করবেন আশা করি। তিনি তার কর্মগুণে অনেক দূর এগিয়ে যাবেন এই আমার প্রত্যাশা।

নরসিংদীতে তিনি আমার কাজে যথেষ্ট নির্ভরশীল অফিসার ছিলেন। এমন দায়িত্বশীল অফিসার সবসময় পাওয়া যায়না।
প্রেসক্লাব তার বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রেসক্লাবের সভাপতি মাখন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্লাবের প্রাক্তন সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নিবারণ রায়,ক্লাবের সাবেক ক্যাসিয়ার যথাক্রমে হলধর দাস, এডভোকেট আব্দুল হান্নান ভূঞা ও মো: জয়নাল আবেদীন, ক্লাবের সহসাধারণ সম্পাদক মনজিল এ মিল্লাদ, নির্বাসী সদস্য শিবলী আহমেদ,সদস্য সঞ্জিত সাহা,সুমন বর্মণ, শাহীন আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button