নরসিংদীর খবররায়পুরা

রায়পুরায় কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

শেয়ার করুনঃ

রায়পুরায় কলেজ ছাত্রির ঝুলন্ত লাশ উদ্ধারবাণী রিপোর্ট :নরসিংদীর রায়পুরায় পরশ মনি (১৯) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে রায়পুরা থানা পুলিশ। আজ মঙ্গলবার (২৩জুন) উপজেলার উত্তরবাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামের একটি গাড়ীর গ্যারেজ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্র জানায়, নিহত পরশ মনি ওই গ্রামের মুদি ব্যবসায়ী আলী হোসেনের মেয়ে। সে রায়পুরা সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের মানবিক বিভাগের ছাত্রী ছিলো। সকালে নাস্তা শেষে ঘর থেকে বের হয় পরশ মনি। দুই ঘন্টার পর তাদের একটি গাড়ির গ্যারেজের ভিতর পরশ মনির ঝুলন্ত লাশ দেখতে পান তার স্বজনরা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎকের কাছে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আলী হোসেন জানায়, আত্মহত্যার আগে মনি তার মায়ের সঙ্গে বড় মেয়ের শশুরবাড়ি কুমিল্লায় বেড়াতে যায়। পাঁচ দিন হলো কুমিল্লা থেকে স্ত্রী ও মেয়ে মনি বাড়িতে ফিরেছে। আজ সকালে গাড়ির গ্যারেজে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পাই। পরে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে ডাক্তার মেয়েকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে মনি আত্মহত্যা করে থাকতে পারে তার কারণ জানাতে পারেনি তার স্বজনরা।

খবর পেয়ে রায়পুরা থানার উপ-পরির্দশক শেখ ফরিদ আহমেদ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতার মর্গে পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button