জাতীয়নরসিংদীর খবর

নরসিংদীসহ ৫ জেলায় সাধারণ ছুটি ঘোষণা

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্টঃকরোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশের আরো ৫ জেলার ১২ এলাকাকে রেড জোন হিসেবে তালিকাভুক্ত করে সেখানে সাধারণ ছুটি ঘোষণা করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। জেলাগুলো হলো- ফরিদপুর, মানিকগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, নরসিংদী ও কুষ্টিয়া।

জনপ্রশাসন মন্ত্রণালয় আজ সোমবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

নরসিংদী জেলার যেসব এলাকাকে রেড জোন হিসেবে ঘোষণা করা হয়েছে সেগুলো হল- নরসিংদী শহরের কান্দাপাড়া, সাটির পাড়া, ব্রাহ্মন্দী। সদর উপজেলার মাধবদী থানাধীন বিরামপুর।  বেলাব উপজেলার-বেলাব ইউনিয়ন, চর উজিলাব। মনোহরদী উপজেলার চন্দবাড়ী  ইউনিয়ন, কাটিকাটা ইউনিয়নের কাটাবাড়িয়া গ্রাম ৩নং ওয়ার্ড। শিবপুর উপজেলার-মাছিমপুর, পুটিয়া ও যশোর ইউনিয়ন। রায়পুরা উপজেলার-পৌর এলাকার শ্রীরামপুর। পলাশ উপজেলার-ঘোড়াশাল ও জিনারদী। মাধবদী পৌর এলাকার বিরামপুরে ইতোমধ্যে লকডাউন কার্যকর করা হয়েছে।

এর আগে রবিবার করোনাভাইরাসের কারণে ১০টি জেলায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়। সাধারণ ছুটি ঘোষিত জেলাগুলো হল, চট্টগ্রাম, বগুড়া, মোলভীবাজার, চুয়াডাঙ্গা, যশোর, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, কুমিল্লা, মুন্সীগঞ্জ ও মাদারীপুর। প্রজ্ঞাপনে বলা হয়, লাল অঞ্চল বা রেড জোন ঘোষিত এলাকায় সাধারণ ছুটি কার্যকর থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button