নরসিংদীর খবরনরসিংদী সদরবেলাবো

নরসিংদী ডিবি পুলিশে অভিযানে ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদী জেলা ডিবি (গোয়েন্দা) পুলিশের পৃথক অভিযানে ২জন চিহ্নিত মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার হয়েছে।

শনিবার (২০জুন) বেলাব ও নরসিংদী সদর উপজেলায় দুটি পৃথক অভিযান চালিয়ে ১৬৫ পিছ ইয়াবাসহ একাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কারী ও জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, এসআই তাপস কান্তি রায় ও সঙ্গীয় ফোর্স ৬:৩০ ঘটিকায় বেলাব থানাধীন রহিমেরকান্দি এলাকা হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী  মোঃ জনি মিয়া (৩০),পিতামৃত-আঃ মালেক কে গ্রেফতার করে। তার দখল হতে ১১০ পিস ইয়াবা ট্যাবলে উদ্ধার করা হয়।

The Daily Narsingdir Baniঅপরদিকে এসআই নূরে আলম হোসাইন ও সঙ্গীয় ফোর্স ০৯:৫৫ ঘটিকায় নরসিংদী মডেল থানাধীন ছগরিয়াপাড়া এলাকা হতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ফখরুল ইসলাম পল্টন (৫৫),পিতামৃত-আঃ ছাত্তার কে গ্রেফতার করে। তার দখল হতে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য -৪৯,৫০০ টাকা।

গ্রেফতারকৃত আসামী জনির বিরুদ্ধে ইতোপূর্বে দুইটি মাদক মামলা এবং ফখরুল ইসলাম পল্টনের বিরুদ্ধে ইতোপূর্বে তিনটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দুটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button