নরসিংদীর খবর

অস্বচ্ছল ৫শত স্কাউট সদস্যের পাশে দাড়ালেন নরসিংদী জেলা প্রশাসক

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে মানবিক সহায়তা উপহার নিয়ে জেলার পাচঁশত স্কাউট সদস্যের পাশে দাড়ালেন নরসিংদী জেলা প্রশাসক।

বুধবার (১৭জুন) নরসিংদী বিয়াম জিলা স্কুল মাঠে করোনাভাইরাস (কোভিড -১৯) প্রতিরোধের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী অস্বচ্ছল স্কাউট সদস্যদের মাঝে “শুভেচ্ছা উপহার বিতরণ” করা হয়।

এ উপলেক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্কাউট সদস্যদের হাতে খাদ্য ও ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, জেলা স্কাউটস এর সভাপতি ও দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি নরসিংদী’র সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, “স্কাউট একটি প্রাণের সংগঠন। এ সংগঠন দেশ ও জাতি গঠনে অসামান্য অবদান রেখে চলছে। স্কাউটের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া হচ্ছে তবে অন্য কারো কোন সমস্যা থাকলে অনতিবিলম্বে জেলা প্রশাসনকে অবহিত করতে হবে।”

এসময়ে তিনি স্বাস্থ্যবিধি মেনে একে অপরের পাশে দাঁড়িয়ে করোনাভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী কাজ করবার আহবান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, স্কাউট নেতৃবৃন্দ ও গণমান্য ব্যক্তিগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button