আন্তর্জাতিক

জালালাবাদ এসোসিয়েশন গ্রীস এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniগ্রীস প্রতিনিধি :জালালাবাদ এসোসিয়েশন গ্রীস এর উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান এর মৃত্যুতে শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই স্থানে জালালাবাদ সংগঠনের সহ-সভাপতি জাবেদ মাহমুদ এর জন্মদিন ও ৫২বাংলা টিভি’র তুরস্ক প্রতিনিধি আবুল কাসেম মোহন এর গ্রীস আগমন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার রাত ৯ ঘটিকার সময় বাঙ্গালী পাড়া ঢাকা প্লেইস হোটেলে সংগঠনে উদ্যোগে শোকসভা, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জালালাবাদের সভাপতি ও ইউরো-বাংলা প্রেসক্লাব এর সভাপতি তাইজুল ফয়েজের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মোঃ মুমিন খানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রীস আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লোকমান উদ্দিন। বক্তাগণ বলেন, হাসি- কান্না, আনন্দ- বেদনা এর নাম মানুষের জীবন। করোনা ভাইরাসে আমাদের দেশের জ্ঞানী-গুণী ও জাতীয় নেতাদের হারাচ্ছি। এই ক্ষতি পূরণ হওয়ার নয়। বদর উদ্দিন আহমদ কামরান সিলেটের আপমর জনসাধারণের একজন অভিভাবক ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত হয়েছি। আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদাউস নসিব করেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ নুরুজ্জামান রাজা, সহ সভাপতি ও ইউরো বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জাবের আহমদ, কার্যনির্বাহী সদস্য এমরুল ইসলাম, শামীম আহমদ, মোঃ রুবেল আহমদ, মুবিন আহমদ,আলমগীর, শহীদ আহমদ, মোঃ আমিনুর রহমান, মোঃ শামীম আহমেদ, আশিক আহমদ, ফাহিম আহমদ, সালেহ আহমদ, জমির আলী, নজরুল ইসলাম, মোঃ উজ্জল হোসেন চৌধুরী, মোঃ মুহিবুর রহমান, শামসু উদ্দিন, সোহেল আহমদ, মাহফিজুর রশিদ।

জালালাবাদের সভাপতি তাইজুল ফয়েজ  সভাপতির বক্তব্যে বলেন, জাতীয় নেতৃবৃন্দের মৃত্যুর কারণে জাবেদ মাহমুদ ও আবুল কাসেম মোহন এর জন্য কোন সংবর্ধনার আয়োজন না করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে এবং গ্রীস প্রবাসী বাংলাদেশিরা যাহারা দেশে আটকা পড়েছেন তারা যেন বাংলাদেশ দূতাবাস এথেন্স এর সাথে যোগাযোগ করেন। অনুষ্ঠানে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button