নরসিংদীর খবরমনোহরদী

মনোহরদীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniনরসিংদীর মনোহরদীতে করোনা উপসর্গ নিয়ে মোজাম্মেল হক (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার (১৬জুন) দিবাগত রাত আড়াইটায় ঢাকার মুগদা জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়।

নিহত মোজাম্মেলের বাড়ি কাপাসিয়া উপজেলার সম্মানিয়া ইউনিয়নের চরনিলক্ষী গ্রামে। তার পিতার নাম আবুল হাশেম। স্ত্রী পল্লী বিদ্যুৎতে চাকুরী করার সুবাদে দীর্ঘ দিন ধরে তিনি মনোহরদী পৌরসভায় বাড়ি ভাড়া নিয়ে বসবাস করছেন।

মনোহরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.রাশেদুল হাসান মাহমুদ জানান, গত রোববার দিন মোজাম্মেল হকের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা সংগ্রহের ৫/৬ দিন আগে থেকে তিনি জ্বরসহ করোনা উপসর্গে ভুগছিলেন। গত সোমবার তাকে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হলে পরে মঙ্গলবার দিবাগত রাত ২.৩০ মিনিটে তার মৃত্যু হয়। নিহত মোজাম্মেলের এক ছেলে ও এক মেয়ে রয়েছে ।

মনোহরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সুত্রে জানা যায়, উপজেলা থেকে মোট-৩৪০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে ৪৫জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে একজন  ও উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান ও তার স্ত্রীসহ ৪১ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন। সুস্থ্য হয়েছেন ৬ জন।

মনোহরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা কুইক রেসপন্স টিমের আহবায়ক  মো. ইকবাল হাসান বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মোজাম্মেল হক কে স্থানীয় প্রশাসনের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে জানাযা শেষে দাফন করার ব্যবস্থা করা হয়েছে। এ দিকে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় মনোহরদী পৌরসভার ৩, ৪, ৭ নং ওয়ার্ড ও কাঁচিকাটা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডকে রেড জোনের আওতায় আনা হয়েছে  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button