নরসিংদীর খবরশিবপুর

শিবপুরে মোবাইল কোর্ট , ৭টি মামলা ২,৯০০/- টাকা অর্থদণ্ড প্রদান

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniহাবিবুর রহমান : করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব বজায় রাখার সরকারি নির্দেশনা অমান্য করায় মোবাইল কোর্ট পারিচালনা করা হয়েছে।

নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জেলা সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনায় “সংক্রামক রোগ(নিয়ন্ত্রণ, প্রতিরোধ ও নির্মূল) আইন, ২০১৮” এর আওতায় মোবাইল কোর্ট পরিচালনা করা  হয়।

আজ সোমবার (১৫জুন) উপজেলার সদর রোড, কলেজগেট, বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ০৭টি মামলায় ২,৯০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন শিবপুর উপজেলা সহকারী কর্মিশনার (ভূমি) ও ম্যজিস্ট্রেট মুনমুন জাহান লিজা।

এসময় গণপরিবহন, সিএনজি, অটোরিকশা ও মোটরবাইক আরোহীদের সরকারি নির্দেশনা মেনে চলার প্রতি গুরুত্বারোপ করা হয়। তাছাড়া বিভিন্ন দোকানে ও বাজার এলাকায় সামাজিক দূরত্ব বজায় রাখতে মনিটরিং করা হয়।

ভ্রাম্যমান আদালতের ম্যজিস্ট্রেট শিবপুরবাসীকে আবারও সচেতন হওয়াসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। এ সময় সহযোগীতায় ছিলেন, নরসিংদী জেলার পুলিশের সদস্যবৃন্দ। জনস্বার্থে আমাদের এ মোবাইল কোর্ট অব্যাহত আছে ও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button