নরসিংদীর খবরনরসিংদী সদর

নরসিংদীতে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ দুই দুর্ধর্ষ সন্ত্রাসী গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ  শহরের চিহ্নিত দুর্ধর্ষ সন্ত্রাসী , পুলিশের তালিকাভূক্ত ২ ডাকাতকে গ্রেফতার করেছে  নরসিংদী মডেল থানা পুলিশ। সোমবার (১৫জুন) বিকেলে নরসিংদী শহরের দাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কারী ও নরসিংদী গোয়ন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, আজ বিকাল ০৩:৪৫ ঘটিকায় নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামানের নেতৃত্বে এসআই নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্স শহরের দাসপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে জেলার তালিকাভূক্ত ডাকাত ও সন্ত্রাসী (১) মোঃ ইলিয়াছ মিয়া @ ডাকু ইলিয়াছ (৪৩),পিতা-হাজী মোঃ ফজলুর রহমান, সাং-দাসপাড়া, (২) মোঃ ইমরান হোসেন (২৫),পিতা-মোঃ মোক্তার হোসেন, সাং-ঘোড়াদিয়া,উভয় থানা ও জেলা-নরসিংদীদের গ্রেফতার করেন। গ্রেফতারের সময় আসামী ইলিয়াছের দখল হতে ০৫ (পাঁচ) রাউন্ড কার্তুজ লোডকৃত একটি রিভলবার ও ৩০ পিস ইয়াবা ট্যাবলেট এবং আসামী ইমরানের দখল হতে একটি ধারালো চাকু ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক ডাকাতি,অস্ত্র ও মাদক মামলা আছে। আসামীদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় অস্ত্র ও মাদক সংক্রান্ত আলাদা আলাদা দুটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button