নরসিংদীর খবরশিবপুর

২৮ কেজি গাঁজা ও ৪৮০ পিস ইয়াবা সহ নরসিংদী ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে  ৪ মাদক ব্যবসায়ী

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : করোনা পরিস্থিতিতে থেমে নেই সমাজ বিধ্বংসী মাদক ব্যবসায়ীরা। আর এবব মাদক চক্রের অপতৎপরতা থামাতে নরসিংদী জেলা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।  ২৮ কেজি গাঁজা ও ৪৮০ পিস ইয়াবা সহ শিবপুর উপজেলা থেকে নরসিংদী ডিবি (গোয়েন্দা) পুলিশ গ্রেফতার করেছে  ৪ মাদক ব্যবসায়ীকে।

শনিবার (১৩ জুন) নরসিংদী ডিবি পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ ও এসআই তাপস কান্তি রায় নরসিংদী জেলার শিবপুর মডেল থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করে ২৮ কেজি গাঁজা ও ৪৮০ পিস ইয়াবা উদ্ধারসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেন।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়কারী ও ডিবি পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, শনিবার রাত ৮.২৫ ঘটিকায় এসআই মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় শিবপুর মডেল থানাধীন কুমরাদী এলাকায় অভিযান চালায়। এসময় শীর্ষ মাদক ব্যবসায়ী (১) রোকন (৩০) পিতা – বাতেন, সাং দামের ভাওলা, থানা ও জেলা নরসিংদী (২) জেসমিন (৪০), স্বামী- ইসরাফিল, সাং কুমড়াদী, থানা- শিবপুর, জেলা- নরসিংদীদ্বয়ের দখল হতে ২৮ (আটাশ) কেজি গাঁজা ও ৪০০ (চারশত) ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

The Daily Narsingdir Baniএর আগে বিকেল ৫:৪৫ ঘটিকায় এসআই তাপস কান্তি রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় শিবপুর মডেল থানাধীন কলেজ গেইট এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে মাদক ব্যবসায়ী (১) মোঃ আঃ রাজ্জাক (৩৭), পিতা-মোঃ তোতা মিয়া,সাং-দত্তেরগাও ভিটিপাড়া, (২) মোঃ রহমত উল্লাহ @ রুকু (৩৬),পিতা-মোঃ ছিদ্দিক মিয়া,সাং-চক্রধা, উভয় থানা-শিবপুর,জেলা-নরসিংদীদ্বয়ের দখল হতে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য – ২,৮৪,০০০/= টাকা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক আছে। আসামীদের বিরুদ্ধে শিবপুর মডেল থানায় নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button