নরসিংদীর খবর

নরসিংদীতে করোনা উপসর্গে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে কুইক রেসপন্স টিম

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীতে কুইক রেসপন্স টিমের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে করোনা উপসর্গে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার করোনা উপসর্গ নিয়ে মৃত রত্না আক্তারের (২৮) দাফন করে কুইক রেসপন্স টিম।

জানা যায়, ১২জুন  সকাল ৮টায় নরসিংদী সদর উপজেলার আমদিয়া নিবাসী রত্না আক্তার (২৮) করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন মর্মে সিভিল সার্জন অফিস নিশ্চিত করেন।  মৃতের পারিবারিক সূত্র জানায়, রত্না বিগত ৮/৯ দিন যাবৎ জ্বর ও প্রচন্ড শ্বাসকষ্টে ভুগছিলেন। আজ সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে তার মৃত্যু হয়।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদী এর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নির্দেশনা অনুযায়ী কুইক রেসপন্স টিমের আহবায়ক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: শাহ আলম এর নেতৃত্বে এবং কুইক রেসপন্স টিম এর সদস্য ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রইছ আল রেজুয়ানের উপস্থিতিতে আজ বাদ যোহর মৃতের শেষকৃত্য সম্পন্ন করা হয়। সংশ্লিষ্টরা জানান, নরসিংদী জেলা প্রশাসনের এরূপ কর্মকাণ্ড অব্যাহত আছে ও থাকবে।

উল্লেখ্য করোনা পরিস্থিতিতে নরসিংদী জেলায় করোনা উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। জেলা স্বাস্থ্য বিভাগের কাছে এর কোন সঠিক পরিসংখ্যান নেই। শতভাগ করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তি ও তাদের পরিবারের সদস্যদের নমুনাও পরীক্ষা করছেনা স্বাস্থ্য বিভাগ। আর এতেই নরসিংদীতে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে বলে মনে করেন সচেতন মহল। তবে কুইক রেসপন্স টিম করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের স্বাস্থ্যবিধি মেনে ধর্মীয় রীতি অনুযায়ী দাফন/শেষকৃত্ব সম্পন্ন করে যাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button