আন্তর্জাতিক

ইতালীতে বৃহত্তর সিলেটবাসীকে ঐক্যবদ্ধ করতে জালালাবাদ কল্যাণ সংঘের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniমিনহাজ হোসেন ইতালী থেকেঃ ইতালীতে বৃহত্তর সিলেটবাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন জালালাবাদ কল্যাণ সংঘ’র উদ্যোগে রবিবার (৭ই জুন) রাজধানী রোমে বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্ট  এর হলরুমে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

এতে জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট ইতালী প্রধান উপদেষ্টা জালাল উদ্দিনের সভাপতিত্বে এবং উপদেষ্টা জিয়াউর রহমান ও নাসিম আহমেদ রুহেল এর যৌথ পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টা মিনার আহমেদ, জামিল আহমেদ, হিরা মিয়া, সাবেক নেতৃবৃন্দদের মধ্যে  উপস্থিত ছিলেন সহ সভাপতি রোমান খান মিসবাহ, সাংগঠনিক সম্পাদক অলিউর তালুকদার। আরো উপস্থিত ছিলেন সুলেমান মিয়া, ইসহাক, লেচু মিয়া, আব্দুল হাই আকাশ, নিজাম, মান্না, হেলাল আহমেদ, লালন মিয়া সহ বৃহত্তর সিলেট জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যর মাধ্যমে জালালাবাদ কল্যাণ সংঘের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। এ সংগঠনের মাধ্যমে ইতালী প্রবাসী বৃহত্তর সিলেটবাসীকে ঐক্যবদ্ধ করে একটি প্লাটফর্মে এনে জালালাবাদের সকল সদস্যদের একতাবদ্ধ হয়ে সংগঠনের কাজ করে যেতে নেতৃবৃন্দ উদাত্ত আহবান জানান।

এদিকে জালালাবাদ কল্যাণ সংঘের বর্তমান কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়াতে সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে উপদেষ্টা মন্ডলির সদস্যগণ জানান, করোনাভাইরাসের কারনে ইতালী সরকার যেহেতু জনসমাগম নিষিদ্ধ করেছে ফলে এবার জালালাবাদ কল্যাণ সংঘের নতুন কমিটি করতে নির্বাচন করা সম্ভব হবেনা। তাই কিছু দিনের মধ্যে সাধারন সভার মাধ্যমে সকলের সম্মতিতে একটি কমিটি গঠন করা হবে। এব্যপারে তারা সকল প্রবাসী সিলেটবাসীর সহযোগিতা কামনা করেন। আগামীতে এই সংগঠন দেশে তথা প্রবাসে মানুষের সহযোগিতা ও কল্যাণে কাজ করে যাওয়ার লক্ষ্যে সকলকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button