নরসিংদীর খবর

করোনা ভাইরাস প্রতিরোধে নরসিংদী জেলা প্রশাসকের নিকট রোগ প্রতিরোধ ক্ষমতাবর্ধক ঔষধ হস্তান্তর

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : করোনা ভাইরাস প্রতিরোধে নরসিংদী জেলা প্রশাসকের কাছে বঙ্গবন্ধু হোমিওপ্যাথি ইউনিভার্সিটির (প্রস্তাবিত) পক্ষ থেকে রোগ প্রতিরোধ ক্ষমতাবর্ধক ঔষধ হস্তান্তর করা হয়েছে। দেশের করোনা পরিস্থিতিতে জণগনের সেবায় নিয়োজিত নরসিংদী জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করতে এ ঔষধ হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (১১ জুন) করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় বঙ্গবন্ধু হোমিওপ্যাথি ইউনিভার্সিটির (প্রস্তাবিত) পক্ষ থেকে প্রধান উদ্যোক্তা ডা. শাখাওয়াৎ ইসলাম ভূঁইয়া আনুষ্ঠানিকভাবে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মানবদেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য উপযোগী Arsenic Alb 30 নামক ঔষধ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির নরসিংদী জেলা সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নিকট হস্তান্তর করেন। হস্তান্তরিত ঔষধ দুই হাজার কর্মকর্তা ও কর্মচারীর মাঝে বিতরণ করা যাবে।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, অধ্যক্ষ মো: জামাল উদ্দিন, অধ্যাপক মোহাম্মদ হানিফা, মো: শফিকুল ইসলাম ভূঁইয়া দোলন, এড. কফিল উদ্দিন আকন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।

The Daily Narsingdir Baniবঙ্গবন্ধু হোমিওপ্যাথি ইউনিভার্সিটি (প্রস্তাবিত) এর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু কণ্যা, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে  আমরা এখন এক অদৃশ্য শক্তির বিরুদ্ধে লড়াই করছি। এ লড়াইয়ে সকলকে স্বাস্থ্য সচেতন হতে হবে। সকলের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে করোনা নির্মূল করা সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button