নরসিংদীর খবরপলাশ

পলাশে ইজিবাইকসহ ছিনতাইকারী গ্রেফতার

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর পলাশ উপজেলা থেকে ছিনতাইকৃত  ইজিবাইকসহ ছিনতাইকারী আনিসুর রহমান (২৫)কে গ্রেফতার করেছে পলাশ থানা পুলিশ। মঙ্গলবার (০৯ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মাওরাদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীর দেওয়া তথ্যমতে ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আনিসুর রহমান নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার আতলাপুর গ্রামের রফিক মেকারের ছেলে। সে দীর্ঘদিন ধরে নরসিংদী জেলাসহ আশেপাশের জেলা ও উপজেলা থেকে এসব ইজিবাইক ও অটোরিকশা ছিনতাই করে আসছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, গত ৮ জুন পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন থেকে জিনারদী ইউনিয়নের রাবান গ্রামে আসার কথা বলে শরিফ মিয়া নামে এক ইজিবাইক চালককে ভাড়া করে নিয়ে আসে। পরে নির্জনস্থানে এসে বাইক চালক শরিফ মিয়ার গলায় ছুরি ধরে হত্যার হুমকি দিয়ে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় শরিফ মিয়া পলাশ থানায় একটি মামলা দায়ের করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে পলাশ থানার এসআই ইফতেখার আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি টিম নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মাওরাদী গ্রাম থেকে আনিসুর রহমানকে গ্রেফতার করে ছিনতাইকৃত ইজিবাইকটি উদ্ধার করে । গ্রেফতারকৃত আনিসুর রহমানকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button