নরসিংদীর খবরশিবপুর

শিবপুরে ছুরিকাঘাতে এক ব্যক্তি খুন

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniহাবিবুর রহমান : নরসিংদীর শিবপুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শহিদুল্লাহ ভূইয়া (৫৪)কে প্রকাশ্যে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে । মঙ্গলবার (০৯ জুন) রাতে ৮টার দিকে শিবপুর উপজেলার আয়ুবপুর ইউনিয়নের নোয়াদিয়া বাজারে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়।

নিহত শহিদুল্লাহ বাঘাব ইউনিয়নের লামপুর গ্রামের নিজাম উদ্দিন ভূঁইয়ার ছেলে। এ ব্যপারে নিহতের ছেলে বাদী হয়ে নোয়াদিয়া গ্রামের এলাহী ব্যাপারীর ছেলে রুবেল মিয়া, আব্দুল রহমানের ছেলে হান্নান ও লামপুর গ্রামের মৃত রইছ মীরের ছেলে ইব্রাহীমের নাম উল্লেখ করে শিবপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

নিহতের পরিবারিক সূত্র জানা জানায়, জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশী মৃত রইছ মীরের ছেলে ইব্রাহিম ও আনোয়ার হোসেন এর মধ্যে বিরোধ ছিল। এ বিষয় নিয়ে প্রায় সময় আনোয়ার হোসেন শহিদুল্লাহর সাথে পরামর্শ করতো। মঙ্গলবার রাতে শহিদুল্লাহ নোয়াদিয়া বাজারে গেলে সেখানে রুবেলের সাথে তার তর্কবিতর্ক হয়। একপর্যায়ে রুবেল শহিদুল্লাহর পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। চিৎকার শুনে বাজারের লোকজন আহতাবস্থায় শহিদুল্লাহকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় রাতে শহিদুল্লাহর মৃত্যু হয়।

এব্যপারে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে হান্নান নামে ১ জনকে আটক করা হয়েছে। তদন্তের মাধ্যমে অপরাধীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় শিবপুর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button