নরসিংদীর খবর

সাংবাদিক মনজিল এ মিল্লাত এর পিতৃবিয়োগ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদী প্রেস ক্লাবের সাহিত্য, সংস্কৃতি ও  ক্রীড়া বিষয়ক সম্পাদক, নরসিংদী সংবাদপত্র পরিষদের সহ-সাধারণ সম্পাদক, নরসিংদী জেলা ক্রীড়া লেখক সমিতির সভাপতি ও নরসিংদী আইডিয়াল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনজিল এ মিল্লাত এর পিতা হাজী মোঃ আবুল হোসেন (৯০) আর নেই (ইন্নালিল্লাহি— রাজেউন)।

তিনি শনিবার (২ মে) দুপুরে নরসিংদী শহরের তরোয়া মহল্লায় নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে মৃত্যু বরণ করেন। মাগরিব নামাজের পর সন্ধ্যায় হযরত কাবুল শাহ (রঃ) এর মাজার প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

নরসিংদীর এনডিসি মোঃ শাহরুখ খান, নির্বাহী ম্যাজিষ্ট্রে মোঃ ফায়জুর রহমান, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের প্রিন্সিপাল ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সেক্রেটারী এম এ আউয়াল, সিনিয়র সহ সভাপতি এ কে ফজলুল হক, সহ সাধারণ সম্পাদক হামিদুল হক আহাদ সমীরসহ সাংবাদিক ও শিক্ষকনেতৃবৃন্দ এবং স্থানীয় অধিবাসীরা স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে জানাজায় অংশগ্রহণ করেন। মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন নরসিংদী প্রেসক্লাব, নরসিংদী সংবাদপত্র পরিষদ, নকসিস নেতৃবৃন্দ, নরসিংদী ক্রীড়া লেখক সমিতি ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button