নরসিংদীর খবর

মাধবদীতে ৬ বছরের শিশু ধর্ষিত, আটক-৩

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে একটি মাদ্রাসার কক্ষে ডেকে নিয়ে ৬ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সন্দেহভাজন তিন জনকে আটক করেছে মাধবদী থানা পুলিশ। মঙ্গলবার (০২ জুন) নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার ভগিরথপুর এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিতা ওই শিশুকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিত শিশুর পিতা আশিকুল জানায় সকাল প্রায় ৮টায় আমার মেয়ে আমার জন্য খাবার নিয়ে আসে। আমাকে খাবার দিয়ে বাসার উদ্দেশ্যে চলে যায়, প্রায় পৌনে এক ঘন্টা  পর আমার মেয়ে যখন আমার কাছে আসে তখন আমি দেখি তার শরীর রক্তে ভেজা, আমি তাকে জিজ্ঞাসা করলে সে আমাকে ভয়ে কিছু বলতে পারছিলনা। কিছু ক্ষন পর সে জানায়  একজন টুপি ওয়ালা লোক মাদ্রাসার ভিতরে নিয়ে আমাকে এ অবস্থা করছে। তখন আমি ডাকচিৎকার করলে আশপাশের লোকজন এসে মাদ্রাসার মালিককে সংবাদ দেয় । মালিক এসে এ ঘটনার সুষ্ঠ বিচারের আশ্বাস দেন।

সংবাদ পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার অস্থায়ী কেয়ারটেকার ভগীরথপুর গ্রামের শাহিনের ছেলে ইয়াসিন(১৬), নূরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর(২১) এবং ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার ছাত্র হাফেজ ইমাম উদ্দিন(১৬) কে আটক করে

মাধবদী থানার পরিদর্শক (অপারেশন) তানভীর আহমেদ জানান, সড়কের পাশের সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায় ইয়াসিন শিশুটিকে ঘটনাস্থলের দিকে নিয়ে যাচ্ছে। ঘটনা তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। নির্যাতিতা ওই শিশুকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button