নরসিংদীর খবর

প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য বিতরণ করেন নরসিংদী সদর এমপি

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : চলমান করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিশুখাদ্য বিতরণ ও উপজেলার কর্মকর্তা, জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় করেছেন নরসিংদী সদর আসনের এমপি লেঃ কর্ণেল (অব:)  মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতিক।

মঙ্গলবার (২জুন) নরসিংদী সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে করোনা পরিস্থিতি মোকাবেলায় তাৎক্ষণিকভাবে মানবিক সহায়তা হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয় হতে প্রাপ্ত  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শিশু খাদ্য বিতরণ করা হয়।

পরবর্তীতে উপজেলা হলরুমে নরসিংদী সদর  উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর আসনের এমপি, , সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি লেঃ কর্ণেল (অব:)  মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতিক। তিনি  নরসিংদী সদরের সার্বিক পরিস্থিতি নিয়ে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

এসময় নরসিংদী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ কফিল উদ্দিন ভূইয়া (বাচ্চু ), মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা বেগম , নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন |

নরসিংদী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সূত্রে জানা যায় , দুর্যোগ মোকাবেলায় নরসিংদী সদরের দুইটি পৌরসভা ও ১১ টি ইউনিয়নে ১৯.৫০০ মেট্রিক টন চাউল, ৯৭ হাজার ৫০০ টাকা আর্থিক সহায়তা বিতরণ ও ১৩০ জনকে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত শিশু খাদ্য উপহার দেয়া হয় |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button