নরসিংদীর খবর

সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহনে যাত্রী সেবা তদারকি করতে মাঠে নেমেছে নরসিংদী জেলা পুলিশ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : দেশব্যাপী লক ডাউন শিথিল করা হয়েছে। তবে স্বাস্থ্যবিধি মেনে জনগণকে চলাচলের জন্য কঠোর সরকারী নির্দেশনা রয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী গণপরিবহনে যাত্রী সেবা তদারকি করতে মাঠে নেমেছে নরসিংদী জেলা পুলিশ।

সোমবার (১ জুন) দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে গণ পরিবহন চলাচলের সরকারি নির্দেশনা প্রদান করা হয়। আজ সরকারি নির্দেশনা মোতাবেক পরিবহন মালিক সমিতির কার্যক্রম তদারকি করেন নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম( বার) পিপিএম। তিনি নরসিংদী আন্ত:জেলা বাস টার্মিনালে গিয়ে শ্রমিক-মালিক নেতৃবৃন্দ ও বাসের যাত্রীদের সাথে মতবিনিময় করেন। পুলিশ সুপার স্বাস্থ্য বিধি মেনে চলাচল করার জন্যে নির্দেশনা প্রদান করেন।

The Daily Narsingdir Bani

এ সময় পুলিশ সুপার পরিবহন, ড্রাইভার-হেলপার ও শ্রমিকদের সুরক্ষায়  মালিক সমিতির নেতৃবৃন্দের  হাতে স্বাস্থ্য সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন। পরিবহণ মালিক-শ্রমিকগণ স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা মেনে চলার বিষয়ে পুলিশ সুপার এর নিকট অঙ্গীকার করেন।

নরসিংদী জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক ও জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর রুপন কুমার সরকার জানান, জেলা ব্যাপী সরকারী নির্দেশনা অনুযায়ী যান ও জনচলাচল তদারকি করছে নরসিংদী জেলা পুলিশ। মহামারী করোনা ভাইরাস পরিস্থিতি প্রতিরোধের লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত আছে ও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button