পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

নরসিংদীতে নতুন ৬জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত, আরো ৬জন সুস্থ্য

The Daily Narsingdir Baniমোঃআকিব রাসেল : নরসিংদীতে করোনায় নতুন করে আরো ৬জন আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে বলে জানিয়েছে নরসিংদী জেলা সিভিল সার্জন কার্যালয়। সেই সাথে আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) পরপর দুইবার নেগেটিভ রিপোর্ট আসায় নরসিংদী জেলা হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে ৬জন রোগী সুস্থ্য হয়ে বাড়ীতে ফিরেছেন।

নরসিংদীতে করোনা আক্রান্ত মোট ৪৫ জন সুস্থ হয়ে বাড়ীতে ফিরেছেন।পর পর দুইবার রিপোর্ট নেগেটিভ আসায় তাদের আইসোলেশন মুক্ত করা হয়।

নতুন আক্রান্তদের মাঝে নরসিংদী সদর উপজেলার মাধবদীতে ৩জন, তদের মধ্যে দুইজন মহিলা ও একজন পুরুষ। নরসিংদী শহরের ব্রাহ্মন্দীতে একজনসহ শহরে মোট ২জন। রায়পুরায় একজন বলে জানা গেছে।

২৯ এপ্রিল ঢাকায় পাঠানো ৭৪টি নমুনার মধ্যে ৬ ব্যক্তির রিপোর্ট পজেটিভ আসে। এদের মধ্যে রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের একজন পূর্বেই করোনায় আক্রান্ত ছিলেন।পুনরায় তার রিপোর্ট পজেটিভ আসে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাত পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, নরসিংদী সদর উপজেলায় মোট ৮৯ জন, রায়পুরায় ৩১ জন, শিবপুরে-১৭ জন, পলাশ উপজেলায়-৭জন, মনোহরদীতে-৫ জন ও বেলাব উপজেলায়-২৩ জন আক্রান্ত হয়। নরসিংদী জেলায় এ পর্যন্ত এক হাজার নব্বই (১০৯০) জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে সর্বমোট ১৭১ জনের রিপোর্ট পজেটিভ আসে। এর মধ্যে সুস্থ হয়েছেন মোট-৪৫জন।নরসিংদী সদর উপজেলার ভাগদীতে ১জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত ১২৫জনকে নরসিংদী জেলা হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রোগিদের বাড়ীতে স্থাপিত আইসোলেশন এ রাখার ব্যবস্থা করা হয়েছে।

নরসিংদী জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী করোনায় মৃতের সংখ্যা ১জন। তিনি হলেন নরসিংদী শহরের ভাগদি মহল্লার আমজাদ হোসেন(৪৮) । তাছাড়া নরসিংদী সদর উপজেলার মাধবদী পাইকারচর ইউনিয়নের পুরানচর গ্রামের আমির হোসেন(৪৫) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। আমজাদ হোসেন এর নমুনা নরসিংদী জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে পাঠানো হয়। অপরদিকে শনিবার (১৮এপ্রিল) ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত আমির হোসেন এর মৃত্যু হয়। আমির হোসেন করোনা উপসর্গ নিয়ে নিজ উদ্যোগে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button