পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

যুবদল নেতা শাহেন শাহ শানুর তত্ত্বাবধানে নরসিংদীতে চলছে খোকন-শিরিন সংগ্রাম পরিষদের মানবিক কার্যক্রম

 

The Daily Narsingdir Baniএ এইচ আবিল : করোনা পরিস্থিতিতে কর্মহীন সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খোকন-শিরিন সংগ্রাম পরিষদের  মানবিক সহযোগীতা পৌছেঁ দিচ্ছেন নরসিংদী জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেনশাহ শানু। গত বুধবার (২৯ এপ্রিল) নরসিংদী সদর উপজেলার মহিষাশুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চাঁন্দের পাড়া মাদ্রাসা ও ঈদগাহ মাঠে প্রায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শাহেন শাহ শানুর তত্বাবধানে খোকন-শিরিন সংগ্রাম পরিষদ নরসিংদীতে এই কার্যক্রম শুরু করে।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নরসিংদী শহর বিএনপির সভাপতি এ.কে.এম গোলাম কবির কামাল, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক আলমগীর হাবীব, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আ.ফ.ম মোস্তাকিম পান্না, শহর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কবির আহমেদ, নরসিংদী জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোকারম হোসেন ভুইয়া, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক দিদার হোসেন ভূঁইয়া, নরসিংদী জেলা তাঁতীদলের সভাপতি হুমায়ুন কবির কামাল, নরসিংদী জেলা জাসাসের সভাপতি সারোয়ার হোসেন ঝন্টুসহ  খোকন শিরিন সংগ্রাম পরিষদের নেতৃবন্দ সহ নেতা-কর্মীগণ।

নরসিংদী জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু জানান, বিএনপ“র যুগ্ন মহাসচিব, নরসিংদী জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি খায়রুল কবির খোকন ও রোকেয়া হলের সাবেক ভিপি জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির-নির্ভর বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি শিরিন সুলতানা এর পক্ষ থেকে কিছু অসহায় গরিব দুস্থ ও কর্মহীন নিম্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি। আমরা আমাদের সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আমাদের এই সেবা কার্যক্রম ধারাবাহিক ভাবে চলবে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button