পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

নরসিংদী জেলা পুলিশের উদ্যোগে শুরু হয়েছে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর সুলভ মূল্যের ভ্রাম্যমান বাজার

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী সুলভ মূল্যে সাধারণ মানুষের দোড় গোড়ায় পৌঁছে দিতে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে নরসিংদী জেলা পুলিশ।  পুলিশের উদ্যোগে শুরু হয়েছে জেলাব্যাপী নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর সুলভ মূল্যের ভ্রাম্যমান বাজার। দেশের করোনা পরিস্থিতিতে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ, বাজারের খুচরা মূল্য থেকে কম দামে সাধারণের কাছে নিত্য পণ্য পৌঁছে দেয়া, সামাজিক দূরত্ব বাজায় রাখা, বাজার গুলোতে ক্রেতা সাধারণের ভীড় কমাতে এ উদ্যোগ গ্রহণ করেছে জেলা পুলিশ।

নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার ) পিপিএম সার্বিক নির্দেশনায় জেলার প্রতিটি থানা এলাকায় এ ভ্রাম্যমান বাজার পরিচালিত হচ্ছে। স্ব স্ব থানার অফিসার ইনচার্জ গণ এর তত্বাবধানে পণ্য সামগ্রী নিয়ে প্রতিদিন ভ্রাম্যামান বাজার চলে যাচ্ছে বিভিন্ন এলাকার মানুষের কাছে। মঙ্গলবার  (২৮ এপ্রিল)  নরসিংদী জেলা পুলিশের ব্যবস্থাপনায় সূলভ মূল্যে ঘরের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে।

প্রতিদিন যে এলাকায় ভ্রাম্যমান বাজার পণ্যসামগ্রী নিয়ে যাবে সে এলাকায় আগে থেকেই মাইকিং করে জনগণকে সুলভ মূল্যের বাজার থেকে কেনা কাটার জন্য অবহিত করা হচ্ছে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর মাঝে রয়েছে চাল, ডাল, তেল, ছোলা, বেশন, লবন, চিনি, আলু, পিয়াজ, বেগুন, ইত্যাদি । এছাড়াও কৃষকরা যাহাতে সবজির ন্যায্য মূল্য পায় সে লক্ষ্যে কৃষকের নিকট হতে সবজি ক্রয় করে বাজারের চেয়ে অনেক কম মূল্যে সাধারণের কাছে বিক্রি করা হচ্ছে। শুরুর পর থেকে এ ভ্রাম্যমান বাজার এলাকায় সারা জাগিয়েছে।

The Daily Narsingdir Baniশিবপুর উপজেলায় শিবপুর থানা অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ভ্রাম্যমান বাজার উদ্বোধন করেন। শুরুতে এ বাজার জনগণের মাঝে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। কেনা কাটা করছে সাধারণ মানুষ।

জেলা পুলিশ সূত্র জানিয়েছে, নরসিংদী জেলা ও উপজেলায় লকডাউন চলাকালীন জেলা পুলিশের এ কার্যক্রম চলমান থাকবে।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button