পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

নরসিংদীর ১০০টি কওমী মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের জন্য প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলের চেক বিতরণ

The Daily Narsingdir Bani

বাণী রিপোর্ট : নরসিংদীতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের জন্য প্রাপ্ত অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ ২৯ এপ্রিল বুধবার করোনা পরিস্থিতিতে ও পবিত্র রমজান মাস উপলক্ষে নরসিংদী জেলার ১০০টি কওমী মাদ্রাসার এতিম ও দুঃস্থ শিক্ষার্থীদের মাঝে ১০ লক্ষ ৬০ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন ।

কওমি মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি প্রধানমন্ত্রীর সজাগ দৃষ্টি রয়েছে উল্লেখ করে  চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি নরসিংদী জেলা প্রশাসক পবিত্র রমজান মাসে সরকার  প্রদত্ত নির্দেশনাসমূহ যথাযথভাবে পালনের জন্য কওমী মাদ্রাসার প্রতিনিধিদের প্রতি আহবান জানান।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইমরুল কায়েস, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) চৌধুরী আশরাফুল করীম, আরডিসি মোঃ আসসাদিক জামান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবিএম সারোয়ার রাব্বী, দত্তপাড়া দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শওকত হোসেন সরকার, মাধবদী দরগাহ বাড়িয়া মাদ্রাসা ও এতিমখানার প্রিন্সিপাল মাওলানা আবদুল কাদির জিলানী।

 

করোনা ভাইরাস প্রতিরোধ এবং দেশ ও জাতির অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন শেখেরচর এমদাদিয়া কওমী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আশরাফ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button