পারফিউম ফ্যাক্টরী এলকোহল মুক্ত সুগন্ধির দুনিয়ায় পারফিউম ফ্যাক্টরি আপনার জন্য একটি " ব্লাইন্ড বাই" প্লাটফর্ম "পারফিউম ফ্যাক্টরি"।
নরসিংদীর খবর

নরসিংদী পৌর মেয়রের ব্যক্তিগত উদ্যোগে ৩টি জীবাণুনাশক ট্যানেল  স্থাপন

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীর ৮০ শয্যা বিশিষ্ট করোনা ডেডিকেটেড হাসপাতাল, নরসিংদী সদর হাসপাতাল ও পৌর ভবনে জীবাণুনাশক ট্যানেল স্থাপন করা হয়েছে। স্বাস্থ্য বিভাগে কর্মরত ডাক্তার, নার্সসহ হাসপাতালে আসা রোগিদের জীবাণু মুক্ত করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে নরসিংদীর দুটি হাসপাতাল ও পৌর ভবনের সামনে এ ট্যানেল স্থাপন শেষে তা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মেয়র । নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত সহায়তা তহবিল থেকে এ ট্যানেল স্থাপন করা হয়।

এসময় নরসিংদীর সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন, ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এএনএম মিজানুর রহমান, সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার সৈয়দ আমীরুল হক শামীমসহ জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র কামরুজ্জামান কামরুল বলেন, মনবিক দায়িত্ববোধ থেকে শুরুতেই করোনা ভাইরাস মোকাবিলায় খাদ্র সামগ্রী বিতরণ করাসহ নানা কার্যক্রম পরিচালনা করে আসছি।  নিরাপত্তা সরঞ্জামের অংশ হিসেবে জীবাণুনাশক ট্যানেল স্থাপন করা হলো। পর্যায়ক্রমে স্বাস্থ্য বিভাগের সাথে সমন্বয় করে কার্যক্রম অব্যহত থাকবে।

উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে নরসিংদী পৌর মেয়র নরসিংদী শহরের ২০ হাজার হত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম হাতে নিয়েছেন। এছাড়াও রমজান মাস জুড়ে শহরের ছিন্নমূল পাঁচ হাজার মানুষের মাঝে প্রতিদিনি ইফতার সামগ্রী হিসেবে খিচুরী বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। খাদ্যসামগ্রী বিতরণের কাজ অব্যাহত থাকবে বলে জানান মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button