নরসিংদীর খবরস্বাস্থ্যকথা

নরসিংদীতে ১১৭ জন রোগীর মাঝে সরকারী চিকিৎসা সহায়তার সাড়ে ৯৮ লক্ষ টাকার চেক বিতরণ

শেয়ার করুনঃ

The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট : নরসিংদীতে ১১৭ জন রোগীর মাঝে সরকারী চিকিৎসা সহায়তা বাবদ সাড়ে ৯৮ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। ২০১৯ – ২০২০ অর্থ বছরের ক্যান্সার, কিডনি লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসিমিয়া রোগীদের মাঝে সরকারী এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

সোমবার (২৭ এপ্রিল) নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা সমাজসেবা অধিদপ্তর নরসিংদী আয়োজিত অনুষ্ঠানে ক্যান্সারসহ ৪ টি জটিল রোগের চিকিৎসায়  ১১৭ জন রোগীর মাঝে সমাজ সেবার সাড়ে ৯৮ লক্ষ টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

১১৭ জনের মধ্যে নরসিংদী পৌরসভার ১১ জন, সদর উপজেলার ১৮ জন, রায়পুরা উপজেলার ১৯ জন, শিবপুর উপজেলার ১৯ জন, মনোহরদী উপজেলার ১৯ জন, বেলাবো উপজেলার ১৮ জন এবং পলাশ উপজেলার ১৩ জন।

জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, করোনা সময়ে ও ক্যান্সারসহ জটিল রোগীদের দ্রুত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য সরকার সরাসরি জেলা প্রশাসকের কাছে অর্থ পাঠিয়েছেন নির্ধারিত সময়ের পূ‌র্বে। চিকিৎসা সেবায় মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিকতার ঘাটতি নেই। দোয়া করি আপনারা সুস্থ হোন, ভালো থাকুন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, সমাজসেবা অফিসার মোঃ রেজাউল করীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button