নরসিংদীর খবর

নরসিংদীর মেঘনা নদীতে ভাসমান অজ্ঞাত ‍যুবতীর লাশ উদ্ধার করেছে পুলিশ

শেয়ার করুনঃ
The Daily Narsingdir Baniবাণী রিপোর্ট: নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল আলোকবালী এলাকায় মেঘনা নদী থেকে অজ্ঞাত যুবতীর (২৫) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৬ এপ্রিল) সকালে আলোকবালীর সাতপাড়া গ্রামের স্থানীয় লোকজন নদীতে ভাসমান লাশটি দেখতে পেয়ে পুলিশকে অবহিত করেন ।  খবর পেয়ে বিকেল সাড়ে ৫টায় লাশটি উদ্ধার করে করিমপুর নৌ ফাঁড়ির পুলিশ।
স্থানীয় লোকজন জানান, বেলা এগারটার দিকে নদীতে গোসল করতে গেলে যুবতীর লাশ ভেসে থাকতে দেখেন সাতপাড়া গ্রামের এক ব্যক্তি। এ খবর স্থানীয় লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে সকালেই ৯৯৯ নাম্বারে ফোন করে ঘটনাটি পুলিশকে জানানো হয়। নদীতে প্রচুর কচুরিপানা থাকায় বিকেলে করিমপুর নৌ ফাঁড়ির পুলিশ এসে লাশটি উদ্ধার করে।
নৌ পুলিশ জানায়, স্থানীয় কেউ যুবতীর লাশ সনাক্ত করতে পারেনি। আর কিভাবে তিনি মারা গেলেন তাও বুঝা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, কোন যাত্রীবাহী নৌকা থেকে পড়ে যাওয়ায় বা ফেলে দেওয়ায় তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। মারা যাওয়া ওই নারীর পরিচয় জানার চেষ্টা চলছে।
করিমপুর নৌ ফাঁড়ির পরিদর্শক আবদুল জলিল জানান, ফুলে ফেঁপে লাশের যে অবস্থা হয়েছে তাতে মনে হচ্ছে চার-পাঁচদিন আগেই ওই নারীর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button